সোনারগাঁয়ে জরায়ুর মুখে ক্যান্সার প্রতিরোধের ভ্যাকসিন নিয়ে আলোচনা সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে জরায়ুর মুখে ক্যান্সার প্রতিরোধের ভ্যাকসিন নিয়ে আলোচনা সভা


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে কো-অর্ডিনেশন মিটিং এ জরায়ুর মুখ ক্যান্সার প্রতিরোধের ভ্যাকসিন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম এর সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক এর দিকনির্দেশনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন,,আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ মোশাররফ হোসেন, সোনারগাঁ থানার ওসি অপারেশন মহসিন,মেডিকেল টেকনোলজিস্ট বিসিজি-ইপিআই রেজাওয়ান উল ইসলাম,মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান,প্রাণিসম্পদ কর্মকর্তা মঞ্জুরুল হাসান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, ইসলামি ফাউন্ডেশনের সুপার ভাইজার আনোয়ারা বেগম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,স্থানীয় সাংবাদিক বৃন্দ।


এসময় বক্তারা বলেন নিদিষ্ট কেন্দ্রে নিদিষ্ট তারিখে হতে আগামী ৪ ঠা অক্টোবর থেকে এই ভ্যাকসিন দেয়া শুরু হয়ে ৩০ অক্টোবর পর্যন্ত বলবৎ থাকবে। এই ভ্যাকসিনটি জরায়ু মুখের ক্যান্সার প্রতিরোধে পরিক্ষিত ও কার্যকরী ভ্যাকসিন। বর্তমানে স্কুল,মাদ্রাসা প্রোগ্রামে ৫ম থেকে নবম শ্রেনি ও কমিউনিটি প্রোগ্রামে ১০ বছর থেকে ১৪ বছরের কিশোরীদের এই ভ্যাকসিন দেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭