সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের লিফলেট বিতরণ করলেন এ. এইচ. এম. মাসুদ দুলাল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের লিফলেট বিতরণ করলেন এ. এইচ. এম. মাসুদ দুলাল


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে উন্নয়ন বার্তার লিফলেট বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণার উপ কমিটির সদস্য এ. এইচ. এম. মাসুদ দুলাল। 

রোববার সকালে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত আওয়ামী লীগের কার্যালয়ের সামনে হতে লিফলেট বিতরণ শুরু করে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মোগরাপাড়া বাজারে গিয়ে লিফলেট বিতরণ শেষ করেন তিনি।এ সময় তার সাথে আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বর্তমান সরকারের উন্নয়নচিত্র সম্বলিত উন্নয়ন বার্তার লিফলেট পর্যায়ক্রমে উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় বিতরণ করা হবে বলে জানা যায়, এসময় প্রধানমন্ত্রীর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সাধারণ মানুষের কাছে আহবান জানান এ. এইচ. এম. মাসুদ দুলাল। 

এসময় আওয়ামী লীগের তথ্য ও গবেষণার উপ কমিটির সদস্য এ. এইচ. এম. মাসুদ দুলাল বলেন, বাংলাদেশের চলমান উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। তাই সকল আন্তর্জাতিক ষড়যন্ত্র উপেক্ষা করে জনগণ আগামীতেও নৌকা মার্কায় ভোট দেবে।

তিনি আরও বলেন, তৃণমূল মানুষের কাছে বাজেটের খুঁটিনাটি ও শেখ হাসিনার উন্নয়ন দর্শন তুলে ধরতেই এই উদ্যোগ গ্রহণ করেন তিনি। এসময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকায়  ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭