সোনারগাঁয়ে অভিনব কায়দায় মাদক পাচার, গ্রেফতার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে অভিনব কায়দায় মাদক পাচার, গ্রেফতার-১


মোঃ নুর নবী জনিঃ
-অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে সোনারগাঁ থানা পুলিশের অভিযানে কামাল উদ্দিন (৩৭) নামের এক মাদক ব্যবসায়ী গ্রেফতার । 

মঙ্গলবার দুপুরে উপজেলার পিরোজপুর ইউপির মেঘনা চেকপোস্ট এলাকার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের উপর থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১৬ হাজার পাঁচশত পিছ ইয়াবা উদ্ধার ও একটি ট্রাক জব্দ করা হয়। 

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ি মোঃ কামাল উদ্দিন কক্সবাজার জেলার উখিয়া থানার রাজা পালং এলাকার মোজাহার মিয়ার ছেলে।সে পেশায় একজন ট্রাক চালক 

সোনারগাঁ থানার ওসি তদন্ত আহসানউল্লাহ জানান, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ) সার্কেল শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে ওসি তদন্ত আহসানউল্লাহ, এসআই আলমগীর হোসেন,এসআই মেহেদী হাসান ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পিরোজপুর ইউপির মেঘনা চেকপোস্ট এলাকার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের উপর থেকে মাদক ব্যাবসায়ি মোঃ কামাল উদ্দিনকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী কামাল উদ্দিনকে জিজ্ঞাসাবাদে সে জানায় কাঠের নিচে অভিনব কায়দায় ইয়াবা রাখা হয়েছে। পরে অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন কাঠের নিচ থেকে ১৬৫০০ শত পিছ ইয়াবা উদ্ধার করেন। এ সময় মাদক ব্যবসায়ী কাজে জড়িত থাকায় একটি ট্রাক আটক করা হয়।

এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ  মাহবুব আলম জানান গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।  


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭