সোনারগাঁয়ে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

সোনারগাঁয়ে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ বঙ্গবন্ধু চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম এর সাথে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা,উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইব্রাহীম,সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মাহাবুব আলম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত পুস্পস্তবক অপর্ণ করেন।

পরে একে একে পুলিশ প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা আওয়ামী লীগ,জাতীয় পার্টি, সোনারগাঁ সিটি প্রেসক্লাব ও বিভিন্ন দপ্তরসহ সর্বস্তরের মানুষ পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. রেজওয়ান উল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা। 

এসময় সহকারি কমিশনার ( ভূমি ) মোঃ ইব্রাহীম এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হকসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিক সুধীজন শিক্ষক শিক্ষার্থীরা। 

এ অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ প্রাপ্ত যুব ও যুব মহিলাদের আর্থিক লোনের চেক বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বাষিকীতে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭