বন্দর মুখফুলদীতে মুন্নাকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা, গ্রেফতার নেই - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

বন্দর মুখফুলদীতে মুন্নাকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা, গ্রেফতার নেই


বন্দর প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ বন্দরে মাদক বিক্রিতে বাধা দেয়ায় মুন্না নামে এক যুবককে কুপিয়ে জখমের ঘটনায় ৯ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। 

শনিবার (২৬ আগস্ট) রাতে আহতের পিতা রফিকুল ইসলাম বাদী হয়ে বন্দর থানায় মামলাটি দায়ের করেন। তবে এখনও পর্যন্ত এ মামলায় কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

আহত মুন্না বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন ৬নং ওয়ার্ডের ছোনখোলা এলাকার রফিকুল ইসলামের ছেলে।

এতে মামলার আসামিরা হলো: বন্দর উপজেলার মুখফুলদী নয়ানগর এলাকার আনোয়ার মিয়ার ছেলে কিশোর গ্যাংয়ের নেতা জুনায়েদ (১৮), একই এলাকার শফিকুল ইসলামের ছেলে সিয়াম (১৬), নবী হোসেন মিয়ার ছেলে ইফরান, শাখাওয়াত মিয়ার ছেলে ফাহাদ (২০), মোক্তার মিয়ার ছেলে অন্তর (১৮), ইসমাঈল মিয়ার ছেলে শুভ (২৪), আনোয়ার (৫০), মালেক সরদারের ছেলে আল ইসলাম (৫০)। এছাড়াও মামলায় ৮/১০জনকে ও অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, শুক্রবার ২৫ আগস্ট বিকেল সাড়ে ৪ টার দিকে বন্দর উপজেলার মুখফুলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মুন্নাকে পথরোধ দেশীয় অস্ত্র নিয়ে উল্লেখিত বিবাদীরা মারধর সহ এলোপাথাড়ি কোপাতে থাকে। মাটিতে পড়ে গেলে তার সঙ্গে থাকা স্বর্ণের চেইন নিযে যায় এবং একটি মোবাইল ভাঙচুর করে। মুন্নার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত মুন্নাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মহসিন মিয়া জানান, আসামিদের গ্রেফতার করার জন্য অভিযান চালাচ্ছি। গ্রেফতার না হওয়ায় পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭