টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের শ্রদ্ধা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১২ আগস্ট, ২০২৩

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের শ্রদ্ধা


মোঃ নুর নবী জনিঃ
-জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শনিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল ইসলাম ভূইয়া,সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এবং সাধারণ সম্পাদক কায়সার হাসনাতের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তারা।

পরে বঙ্গবন্ধু ও ৭৫ সালের ১৫ই আগস্টে তার পরিবারের শহীদদের আত্মার শান্তি কামনাসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশ জাতি ও মুসলিম উম্মার জন্য দোয়া ও মোনাজাত করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি, মুক্তিযোদ্ধা ওসমান গণি, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য গাজী মুজিবুর, এ্যাড. ফজলে রাব্বি, মারুফুল ইসলাম ঝলক, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭