মাদক সম্রাট মুকুলের বিরুদ্ধে ৫ মাসের গর্ভবতী মহিলা সহ ৩ সন্তানকে মারধরের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

মাদক সম্রাট মুকুলের বিরুদ্ধে ৫ মাসের গর্ভবতী মহিলা সহ ৩ সন্তানকে মারধরের অভিযোগ


নিজস্ব প্রতিনিধি:
বাড়িতে ঢুকে ৫ মাসের গর্ভবতী মহিলাকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে মাদক সম্রাট মুকুলের বিরুদ্ধে। তবে মারধরের হাত থেকে রেহাই পাননি মহিলার দুধের শিশুসহ তিন সন্তানও। মুকুলের বিরুদ্ধে বন্দর থানা ও ডিবিতে একাধিক মাদক মামলাও রয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার (১৬ আগস্ট) সকাল ১১ টায় বন্দর উপজেলার সিএসডি চক এলাকায়। আহত গর্ভবতী মহিলাকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত ওই নারী বন্দর উপজেলার সিএসডি চক এলাকার লাভলু মিয়ার স্ত্রী। 

ঘটনায় বুধবার দুপুরে আহতের স্বামী বাদী হয়ে মাদক সম্রাট মুকুলকে ১নং আসামি করে ৪ জনের নাম উল্লেখ সহ আরও ২/৩জকে অজ্ঞাতনামা আসামি করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

আসামিরা হলো- বন্দর উপজেলার সিএসডি চক এলাকার মৃত রোস্তম আলীর ছেলে মাদক সম্রাট মুকুল, একই এলাকার আওলাদ, তার স্ত্রী পারভিন, মুকুল এর স্ত্রী পলি। 

আহত গর্ভবতী নারী জানান, পূর্ব শত্রুতার জের ধরে সকালে জোরপূর্বক আমাদের বাড়িতে প্রবেশ করে বাড়িতে রক্ষিত পানি উত্তোলনের মোটর খুলে নিয়ে যাওয়ার চেষ্ঠা করে মাদক ব্যবসায়ী মুকুল। আমি বাধা দিতে গেলে আমাকে এলোপাথারি বেধড়ক মারধর করে এবং আমার পেটে লাথি মেরে মাটিতে ফেলে দেয়। আমার দুধের শিশু সহ তিন সন্তানকেও মারধর করে আছার মেরে ফেলে দেয়। এছাড়াও আমার পরিহত কাপর টানা হেছড়া করে শ্লীলতাহানী করে। পানি উত্তোলনের মোটর খুলে নিয়ে যায়, যার মুল্য ২০ হাজার টাকা। আমার ডাকচিৎকারে লোকজন এগিয়ে আসলে আমাকে সহ আমার স্বামী খুন করে লাশ গুম করার হুমকি দিয়ে চলে যায়। 

থানায় অভিযোগ দায়ের করার পর ঘটনাস্থলে পরির্দশন করেন বন্দর পুলিশ ফাঁড়ির এসআই আরফি পাঠান। ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়াধীন রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭