মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আর্দশ বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করছেন-ডা: বিরু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আর্দশ বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করছেন-ডা: বিরু


মোঃ নুর নবী জনিঃ
-জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে পৌরসভা আ'লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ও ১৫ই আগষ্টে সকল শহীদের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা,দোয়া ও গণভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে পৌরসভা মাঠে এ আলোচনা সভা,দোয়া ও গণভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।আয়োজনের অংশ হিসেবে প্রায় ৩ হাজার ব্যক্তির মাঝে রান্না করা খাবার (বিরিয়ানি ) বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু। 

এসময় প্রধান অতিথি তার বক্তব্য বলেন স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুসহ তার স্বপরিবারের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। এই মহান নেতার আর্দশ বাস্তবায়নের লক্ষে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আপনারা সকলে আমাদের নেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।  তিনি বলেন শোককে শক্তিতে রুপান্তরিত করে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে,ইনশাআল্লাহ শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবারও টানা চতুর্থবারের মত ক্ষমতায় যাবো। তাই সকলকে ঐক্যবদ্ধ ভাবে মাঠে কাজ করার জন্য তিনি আহবান জানান। 

অনুষ্ঠানে সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা ফিরোজ হোসাইন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য রাশেদ উদ্দিন আহমেদ মঞ্জু, মাহাবুব পারভেজ, সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক রোবায়েত হোসেন শান্ত, সদস্য সচিব সৈয়দ মশিউর রহমান শামীম, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আবু হোসেন চৌধুরী লিপন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান রাশেদ,পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহাবুবুর রহমান রবিন, সোনারগাঁ পৌরসভা জাতীয় শ্রমিক লীগের সভাপতি জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন। 

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগের সহ-সভাপতি দেওয়ান কামাল, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরিফ সরকার, সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক,আ'লীগ নেতা দেলোয়ার হোসেন, জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জাকির হোসেন জাকু,মোগরাপাড়া ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি মাসুম বিল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ খলিল, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি জয়নাল আবেদীন মানিক, কাঁচপুর ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সহ-সভাপতি শেখ মোজাম্মেল, শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন, সাধারণ সম্পাদক হোসেন শহীদ, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি আঃ কাদির, সাধারণ সম্পাদক মোস্তাক মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক প্রধান, যুবলীগ নেতা শফিকুল ইসলাম, জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আঃ আলিম, সাধারণ সম্পাদক রানা, সাংগঠনিক সম্পাদক আওলাদ, সহ-সভাপতি মোবারক, বারদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজমুলসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭