সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও গনভোজ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও গনভোজ


মোঃ নুর নবী জনিঃ-
বীর মুক্তিযোদ্ধা মরহুম মোবারক হোসেন স্মৃতি সংসদের আয়োজনে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে। 

আলোচনা সভা ও দোয়া মাহফিলে মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য এরফান হোসেন দীপ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন,সোনারগাঁ ডিগ্রি কলেজের সাবেক ভিপি সাইফুল ইসলাম বাবু।

এ সময় অন্যান্যদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন, সাবেক মেম্বার আনোয়ার আলী,জহির,মজিবুর রহমান,সাবেক মহিলা মেম্বার জিয়াছমিন,নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা আরমান মাহমুদ,আলী হোসেন, শাহজালাল,রাসেল,সোনারগাঁ উপজেলা চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন, মনির হোসেন,রেজাউদ্দিন প্রধান,ইদ্রিস আলী,সামসুল ইসলাম,সাবেক শেখ রাসেল শিশুকিশোর পরিষদের সভাপতি নাহিদুল ইসলাম খোকন,ছাত্রলীগ নেতা কবির প্রধান,রেদোয়ান, তপু,শান্তসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা । 

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যদের স্মরণে দোয়া কামনা শেষে রান্না করা (খিচুড়ি) খাবার বিতরণ করা হয়। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭