সোনারগাঁয়ে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

সোনারগাঁয়ে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা হল রুমে এ সচেতনতামূলক প্রচারনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সচেতনতামূলক প্রচারনা অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক,মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান,সোনারগাঁ সংঘ এর সভাপতি সিদ্দিক জুবায়ের,আড়াই হাজার সফর আলী কলেজ এর প্রিন্সিপাল ডক্টর গিয়াস উদ্দিনসহ সেচ্ছাসেবী ও গণমাধ্যমকর্মীগন।  

এসময় উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম  বলেন, সম্প্রতি ডেঙ্গুর প্রাদুর্ভাব আমাদের সোনারগাঁ উপজেলায় ও দেখা দিয়েছে। ডেঙ্গুর প্রাদুর্ভাব থেকে রক্ষা পাওয়ার জন্য পদচারীদের মাঝে সচেতনমূলক নানান দিক তুলে ধরেন।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক বলে, ডেঙ্গু প্রতিরোধে নিজেদের যেমন সচেতন হতে হবে,তেমনি অন্যকেও সচেতন করতে হবে। গত কয়েক বছরে বাংলাদেশে ডেঙ্গুর প্রাদুর্ভাব অনেকাংশে বেড়েই চলছে। প্রতিনিয়ত অসংখ্য মানুষ এই রোগে আক্রান্ত হচ্ছে, মারা যাচ্ছে অনেকেই। শিশুরা বেশি আক্রান্ত হচ্ছে।তাই মানুষের মাঝে সচেতনতা বাড়াতে হবে।ডেঙ্গু রোগে আক্রান্ত হলে কখন ডাক্তারের শরণাপন্ন হতে হবে এবং বিশেষ করে তিনি স্কুলের ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে ডেঙ্গু প্রতিরোধে কি করনীয় তা উপস্থাপন করেন । 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭