সোনারগাঁয়ে উপজেলা আ'লীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

সোনারগাঁয়ে উপজেলা আ'লীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালন


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

মঙ্গলবার (৮ আগষ্ট) সকালে সোনারগাঁও উপজেলা ভবনে কেক কেটে বঙ্গবন্ধুর প্রতীকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া কামনা করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. বীর মুক্তিযোদ্ধা সামছুল ইসলাম ভূইয়া,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সহ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সহ- সভাপতি নাসরিন সুলতানা ঝরা, সাংগঠনিক সম্পাদক হাজ্বী শাহ মোহাম্মদ সোহাগ রনি,সদস্য শেখ এনামূল হক বিদ্যুৎ, আওয়ামীলীগ নেতা আসারাফুজ্জামান, সাবেক ছাত্রনেতা নেকবর হোসেন নাহিদ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭