নবাগত ডিসির আগমন উপলক্ষে সোনারগাঁওয়ে মতবিনিময় সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

নবাগত ডিসির আগমন উপলক্ষে সোনারগাঁওয়ে মতবিনিময় সভা


মোঃ নুর নবী জনিঃ
-নারায়নগঞ্জের নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্যাট মোহাম্মদ মাহমুদুল হকের সোনারগাঁওয়ে আগমন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার দুপুরে উপলক্ষে প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান-উল ইসলামের সভাপতিত্বে ও যুবউন্নয়ন কর্মকর্তা ইয়াছিনুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ -৩ সোনারগাঁও আসনের সংসদ সদস্য জননেতা  লিয়াকত হোসেন খোকা,উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ ইব্রাহীম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁও উপজেলা আ'লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গণি, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,বৈদ‍্যেরবাজার ইউপি চেয়ারম্যান  আল আমিন সরকার, জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির,সম্মানদী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,সোনারগাঁ আওয়ামী যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু প্রমূখ।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক বলেন, যেকোনো সময় সব ধরনের সমস্যা নিয়ে আপনারা আমার সাথে দেখা ও কথা বলতে পারবেন, এতে কারো কোন অনুমতি লাগবে না।

আমি আপনাদের মাধ্যমে পুরো নারায়ণগঞ্জ তথা সোনারগাঁও উপজেলাকে দুনীতি,ঘুষ ও মাদক ও বাল্যবিবাহ  মুক্ত সোনারগাঁও উপজেলা গড়তে চাই। এক্ষেত্রে কারো কোনো ধরনের অবহেলা ও জড়িত থাকার অভিযোগ বা প্রমান পেলে  তাৎক্ষণিক ব্যবস্হা নেয়া হবে। 

মতবিনিময় সভায় উপজেলার সকল সরকারি কর্মকর্তা, সকল জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭