সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩০ জুলাই, ২০২৩

সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় মামলা


পাভেলঃ
-নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় ২৩ জনের নাম উল্লেখ ও ৪০০ জনকে অজ্ঞাত নামা আসামী করে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মুমিনুল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিন ও তার দুই ছেলে কাউন্সিলর সাদরিল, কৃষক দল নেতা রিফাতকেও এজাহারভুক্ত করা হয়েছে। এছাড়া সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেন, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর এর নামও রয়েছে এজাহারে।

ওই মামলায় ঘটনাস্থল থেকে আটক ৭ জন সহ ২৩ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো ৪০০ জনকে আসামী করা হয়েছে।

বিষয়টি রোববার (৩০ জুলাই) নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা।

মামলার অভিযোগসূত্রে জানা যায়, বেআইনী জনতাবদ্ধে সরকারী কাজে বাধা প্রদান, অন্যায় ভাবে বল প্রয়োগ, পুলিশকে আঘাত করে হত্যার উদ্দেশ্যে সাধারণ ও গুরুতর জখম করত বিস্ফোরণ  ঘটানো ও হুকুম প্রদানের অপরাধ আনা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক জানান, এ ঘটনায় ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, পুলিশের উপর হামলা ও নাশকতার অভিযোগে দুপুরে থানায় একটি মামলা হয়েছে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য গত শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বিএনপির নেতাকর্মীরা মহাসড়কে জড়ো হতে চাইলে পুলিশ তাদের লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এসময় বিএনপি নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশ অন্তত ৩০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারগ্যাস নিক্ষেপ করে। এসময় বিএনপির পাঁচ নেতাকে আটক করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭