ইঞ্জিঃ মাসুমের নেতৃত্বে সোনারগাঁয়ে বিএনপির নৈরাজ্য ও অশান্তি সৃষ্টির প্রতিবাদে শান্তি সমাবেশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩০ জুলাই, ২০২৩

ইঞ্জিঃ মাসুমের নেতৃত্বে সোনারগাঁয়ে বিএনপির নৈরাজ্য ও অশান্তি সৃষ্টির প্রতিবাদে শান্তি সমাবেশ


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিএনপির নৈরাজ্য ঠেকাতে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে শান্তি সমাবেশের মাধ্যমে ঢাকা -চট্টগ্রাম মহাসড়ক দখলে রাখে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। 

শনিবার (২৯ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশের মাধ্যমে অবস্থান করেন নেতাকর্মীরা।যার ফলে সোনারগাঁ উপজেলায় কোন প্রকার নৈরাজ্য বা অশান্তির সৃষ্টি করতে পারেনি বিএনপির নেতারা।

এসময় শান্তি সমাবেশে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, শেখ হাসিনার উন্নয়ন কে বাঁধাগ্রস্ত করতে সারা দেশে বিএনপি নৈরাজ্য, অগ্নি সংযোগ ও ষড়যন্ত্র করছে। তার প্রতিবাদে আমরা রাজপথে নেমে এসেছি। তাদের ষড়যন্ত্র মানুষ বুঝে ফেলেছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে,তাই আপনার সজাগ থাকুন,এদেশে জ্বালাও পোড়াও কোন কর্মসূচি হতে দেবো না। 

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, আবু সাইদ, জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা টিপু, তাজুল ইসলাম ও জহিরুল ইসলাম।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন । 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭