সোনারগাঁও থানায় ডেঙ্গু রোধী র‍্যালি ও মশক নিধন কর্মসূচী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

সোনারগাঁও থানায় ডেঙ্গু রোধী র‍্যালি ও মশক নিধন কর্মসূচী


মোঃ নুর নবী জনিঃ
-নিজ আঙ্গিনা পরিস্কার করি, ডেঙ্গুমুক্ত আবাস করি' এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ হেড কোয়ার্টার ও জেলা পুলিশ সুপারের নির্দেশে সোনারগাঁও থানার কম্পাউন্ড ডেঙ্গু মুক্ত আবাস গড়া ও নিজেদের আঙ্গিনা পরিস্কার করার লক্ষ্যে র‍্যালি ও মশক নিধন কর্মসূচী উদ্ধোধন করেন সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম। 

শুক্রবার (১৪ জুলাই) সকাল ১১ টায় সোনারগাঁও থানা কম্পাউন্ডে এই কার্যক্রম কর্মসূচি উদ্ধোধন করেন।

এ সময় এডিস মশা নির্মূলে ঝুঁকিপূর্ণ স্থানগুলো শনাক্ত করে পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করা হয়। বিশেষ করে থানায় বিভিন্ন সময়ে আলামতের পরিত্যক্ত গাড়িগুলোতে ফগার মেশিন দ্বারা স্প্রে করা ও পাউডার ছিটানো হয়, যাতে দীর্ঘদিনের পড়ে থাকা গাড়িগুলোতে এডিস মশা বংশ বিস্তার করতে না পারে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, সারাদেশে ডেঙ্গুর প্রভাব অতিমাত্রায় বৃদ্ধি পেয়েছে। ডেঙ্গু বিস্তার রোধে পুলিশের হেড কোয়াটার ও জেলা পুলিশ সুপারের নির্দেশে আজ শুক্রবার বেলা ১১ টায় জেলার পুলিশ লাইন, প্রতিটি ব্যারক, ফাঁড়ি ও থানাতে একযোগে মশন নিধন ও পরিস্কার পরিচ্ছনতার কার্যক্রম শুরু হয়। এরই অংশ হিসেবে সোনারগাঁও থানা কম্পাউন্ডের চারপাশে পরিস্কার পরিচ্ছন্ন করার উদ্যোগ নেয়া হয়েছে। এ অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত পরিদর্শক (তদন্ত) আহসান উল্লাহ, উপ-পরিদর্শক পঙ্কজ কান্তি সরকার, সুজন বিশ্বাস, মেহেদী হাসান, ফিরোজ আহমেদ সহ থানার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭