সোনারগাঁ উপজেলা আ'লীগের পূর্নাঙ্গ কমিটিতে সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হলেন আলী হাসান‌, কৃতজ্ঞতা প্রকাশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৫ জুলাই, ২০২৩

সোনারগাঁ উপজেলা আ'লীগের পূর্নাঙ্গ কমিটিতে সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হলেন আলী হাসান‌, কৃতজ্ঞতা প্রকাশ


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। একমিটিতে ত্যাগী ও যোগ্য ব্যক্তিদের মূল্যায়ন করায় জেলা আওয়ামী লীগের সভাপতি আঃ হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড. সামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সিনিয়র সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যান কে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অনুমোদিত পূর্নাঙ্গ কমিটির সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী হাসান‌ মেহেদী।

তিনি এক বিবৃতিতে জানান দীর্ঘ ২৫ বছর পর আওয়ামী লীগের কমিটি একটু দেরি হলেও যোগ্য ব্যক্তিদের স্থান পেয়েছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কমিটিতে।

তিনি আরো বলেন আমাকে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক করায় জেলা আওয়ামী লীগের সভাপতি আঃ হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড. সামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সিনিয়র সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যান কে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই । নেতারা আমাকে যে মূল্যায়ন করেছে, যে দায়িত্ব দিয়েছে আমি সততা ও নিষ্ঠার সাথে পালন করবো ইনশাআল্লাহ । সেই সাথে তিনি সকল সদস্য কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭