বন্দরে নাইটগার্ডকে কুপিয়ে জখম, দুই দিন পরে মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৩ জুলাই, ২০২৩

বন্দরে নাইটগার্ডকে কুপিয়ে জখম, দুই দিন পরে মৃত্যু


নিজস্ব প্রতিনিধি
: নারায়ণগঞ্জ বন্দরে নাইটগার্ড জয়নাল (৬৮) নামে বৃদ্ধাকে কুপিয়ে জখমের দুই দিন পর মৃত্যু হয়েছে। 

রোববার (২৩ জুলাই) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নাইটগার্ড মারা যান। নিহত জয়নাল মিয়া নাসিক ২১নং ওয়ার্ড কবরস্থান রোড এলাকার মৃত জব্বার মিয়ার ছেলে। 

এর আগে শুক্রবার (২১ জুলাই) দিবাগত রাতে সোনাকান্দা কবরস্থান রোড এলাকায় নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, সোনাকান্দা কবরস্থান রোড এলাকায় জৈনিক রাসেল মিয়ার মালিকাধীন তিনতলা বিল্ডিংয়ের নির্মাণ কাজ চলছে। ভবনের নির্মাণ সামগ্রী মালামালের জন্য রাতে নাইটগার্ড হিসেবে জয়নাল উদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়। শুক্রবার দিবাগত রাতে সংঘবদ্ধ একটি দল ভবনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। এ সময় নাইটগার্ড জয়নাল ডাকাতদের বাধা দিলে ডাকাতরা ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে দিয়ে পালিয়ে যান। ভোরে পথচারীরা নাইটগার্ডকে রক্তাক্তবস্থায় পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর দেন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি দেখা দিলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে ভর্তি দু’দিন পর রোববার দুপুরে মারা যান তিনি।

ভবন মালিক রাসেল মিয়া বলেন, আমার বিল্ডিংয়ের নির্মাণ সামগ্রী পাহারার জন্য জয়নালকে দায়িত্ব দেওয়া হয়। শুক্রবার রাতে কোনো এক সময়ে মালামাল নিতে সংঘবদ্ধ ডাকাত চোরের দল এখানে আসেন। এ সময় তাদের বাধা দেওয়ায় তাকে কুপিয়ে হত্যা করা হয়।

বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, কাউকে এখনও চিহিৃত করতে পারিনি। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭