সোনারগাঁয়ে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৯ জুলাই, ২০২৩

সোনারগাঁয়ে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার-১


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ের মেঘনাঘাট চেকপোস্ট থেকে ৩০ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ি মোঃ সুমন(২৮)।

বুধবার ভোর ৪ টার দিকে উপজেলার পিরোজপুর ইউপির ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনাঘাট চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম। 

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার ওসি মাহবুব আলমের নেতৃত্বে এস আই ওবায়দুর রহমান এএসআই শাহ আলমসহ একটি অভিযানীর দল উপজেলার পিরোজপুর ইউপির ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনাঘাট চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে বুধবার ভোরে মোঃ সুমন (২৮) কে ৩০ কেজি গাঁজা সহ গ্রেফতার করেন।গ্রেফতারকৃত মোঃ সুমন মাদারীপুর জেলার কালকিনি থানার কাশিমপুর এলাকার আব্দুর রহমানের ছেলে। 

এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি সিলভার রঙের প্রাইভেট কার যাহার রেজিস্ট্রেশন নং ঢাকা মেট্রো গ-৩৭-৩৮০৭ জব্দ করা হয়। 

এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, মাদক ব্যবসায়ী সুমনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। মাদক কারবারি চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারের লক্ষে অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭