কৃষক শ্রমিক পার্টির মহাসচিব রত্নার পৈত্রিক সম্পত্তি আত্মসাৎ ও ভোগ দখলের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৫ জুলাই, ২০২৩

কৃষক শ্রমিক পার্টির মহাসচিব রত্নার পৈত্রিক সম্পত্তি আত্মসাৎ ও ভোগ দখলের অভিযোগ


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-
কেন্দ্রীয় কৃষক শ্রমিক পার্টির  মহাসচিব রাজিয়া সুলতানা রত্নার পৈত্রিক সম্পত্তি আত্মসাৎ ও ভোগ দখলের অভিযোগ উঠেছে।  

শনিবার ( ১৫ জুলাই) কৃষক শ্রমিক পার্টির কেন্দ্রীয় কমিটির মহাসচিব রাজিয়া সুলতানা রত্না গনমাধ্যমে পাঠানো একটি লিখিত অভিযোগের মাধ্যমে এ অভিযোগ করেন। 

অভিযোগে লিখিত ভাবে উল্লেখ করেন কিছু সংখ্যক সন্ত্রাসীরা তার প্রাপ্য সম্পদ আত্মসাৎ করে ভোগ দখল করে আসছে, তিনি পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে গত ৫ জুলাই ২০২৩ ইং বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন যাহার মামলা নং ৪২৪/২০২৩।

মামলার পরিপ্রেক্ষিতে বিজ্ঞ আদালত দখলদারদের বিরুদ্ধে একটি নোটিশ জারি করেন এতে করে বিজ্ঞ আদালতের নোটিশে আমরা আশান্বীত হই। আদালতের নোটিশ অবজ্ঞা করে দখলদার ও অফিসের ভাড়াটিয়াগন সহ সবাই দরজায় তালা দিয়ে পালিয়ে যায়। রাজিয়া সুলতানা রত্না বলেন দীর্ঘদিন যাবৎ তিনি ও তার বড় বোন সুইটি সোলাইমান অসহায় অবস্থায় দিন যাপন করছে তাই সকল প্রকার আইনি সহায়তা কামনা করে বলেন আমরা মরহুম এস এম সোলায়মান সাহেবের দুই কন্যা হিসেবে পৈত্রিক সম্পত্তির অংশীদার রয়েছি,তাই পৈত্রিক সম্পত্তি উদ্ধারে সকল প্রকার আইনি সহায়তা কামনা করছি।

রাজিয়া সুলতানা রত্না লিখিত অভিযোগে আরো উল্লেখ্য করেন যে মরহুম সোলায়মান সাহেবের ভ্রাতা আব্দুল মহসীন,আব্দুল হাসান,আব্দুল হামিদ তাদের পিতার নাম জনাব আলী, বাড়িটি তাহার পিতার নামে সুতরাং সকল সন্তানরাই আইনগতভাবে অংশীদার হিসেবে প্রাপ্য পূর্বে বাড়িটি কৃষক শ্রমিক পার্টির কে,এস,পির কেন্দ্রীয় অফিস ছিলো বলে দাবি করেন তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭