রূপগঞ্জে ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা! গ্রেফতার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৫ জুন, ২০২৩

রূপগঞ্জে ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা! গ্রেফতার-১


রূপগঞ্জ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মাহমুদাবাদ গ্রামের শাহরিয়ার নামক ভাতের হোটেল মালিক শরিফ শিকদারকে (৪২) গুলি করে হত্যার চেষ্টা করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে গত ৪ জুন রবিবার রাত ১০ টার দিকে ১৮/১৯ সদস্যের একদল সন্ত্রাসী শাহরিয়ার হোটেলে হামলা চালায়।

হামলাকারীদের ছোঁড়া ওয়ান শুটার বন্ধুকের গুলিতে শরিফ শিকদার বাম পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ হয়। একপর্যায়ে তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাননাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে শরিফ শিকদারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এজাহার নামীয় আসামী রাজনকে (২৫) পুলিশ গ্রেফতার করেছে।

এ ব্যাপারে শরিফ শিকদারের ভাই রাব্বি শিকদার বাদী হয়ে মাহমুদাবাদ এলাকার ফয়সাল খান ওরফে আকাশ (২৬), সোহাগ কবির (৩০),সোহরাব (৩২), সোহান ফকির (২৪), শাহ আলম (৩৫),মঙ্গল ফকির (৪২), মাঈনুল (২৬), শরিফ ফকির (৩৫), রাজন (২৫), রনি (২৭), শাকিল (২৩), কাওছার (২৫) ও শাহেদকে এজাহার নামীয় এবং ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা রুজু করা হয়েছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। গ্রেফতারকৃত আসামী রাজনকে আদালকে প্রেরণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭