সোনারগাঁ উপজেলা আ'লীগের প্রস্তাবিত কমিটিতে ১নং সাংগঠনিক সম্পাদক মনোনীত হলেন মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

সোনারগাঁ উপজেলা আ'লীগের প্রস্তাবিত কমিটিতে ১নং সাংগঠনিক সম্পাদক মনোনীত হলেন মাসুম


আজকের সংবাদ ডেক্সঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে ১নং সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম।

একজন দক্ষ সংগঠক মোস্তাফিজুর রহমান মাসুম’কে উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে ১নং সাংগঠনিক সম্পাদক মনোনীত করায় সোনারগাঁয়ের বিভিন্ন এলাকার তৃণমূল নেতাকর্মীরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড.সামসুল ইসলাম ভূইয়া,সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্নভাবে পোস্ট করে ভাইরাল করেছে।

বুধবার (৭ জুন) বিকেলে সোনারগাঁ রয়েল রিসোর্ট ৭১ সদস্যবিশিষ্ট সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির নামের তালিকা ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সামসুল ইসলাম ভূইয়া ।

এসময় মোস্তাফিজুর রহমান মাসুম বলেন,আমাকে যারা মূল্যায়ন করে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক মনোনীত করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।  আমি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজপথে আছি।আমি জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে শেখ হাসিনার একজন কর্মী হিসেবে রাজপথে আছি। আমাকে উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করার জন্য সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া,সাধারণ সম্পাদক কায়সার হাসনাত সহ সকল সিনিয়র নেতাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭