আ'লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সোনারগাঁ উপজেলা আ'লীগের বনার্ঢ্য র‍্যালি ও আলোচনা সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ জুন, ২০২৩

আ'লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সোনারগাঁ উপজেলা আ'লীগের বনার্ঢ্য র‍্যালি ও আলোচনা সভা


মোঃ নুর নবী জনিঃ
-নানা কর্মসুচির মধ্যদিয়ে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে পালিত হয়েছে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী।

শুক্রবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে দিবসটি পালিত হয়।

দিবসটি উপলক্ষে প্রথমে দলীয় নেতাকর্মীরা সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলন করেন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে কাটা হয় কেক ও বের করা হয় আনন্দ শোভাযাত্রা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, সাবেক জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,সাধারন সম্পাদক আলী হায়দার,উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, নারায়ণগঞ্জ জেলা সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি হাজ্বী শাহ মোহাম্মদ সোহাগ রনি,কেন্দ্রীয় মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, মোগড়াপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল হোসেন, বৈদ্যোর বাজার ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার,সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার,সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দীন সাবু,এ্যাড. নুর জাহান, রফিকুল হায়দার বাবু,অ্যাডভোকেট ফজলে রাব্বি, আজিজুল ইসলাম মুকুল,যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, মোহাম্মদ হোসাইন প্রমুখ।

এছারা আরোও সভায় উপজেলা আ.লীগ ও তার সহসযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭