সোনারগাঁয়ে চাউলের আড়ৎতে দূর্ধষ চুরি নগদ অর্থসহ মালামাল লুট - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৮ জুন, ২০২৩

সোনারগাঁয়ে চাউলের আড়ৎতে দূর্ধষ চুরি নগদ অর্থসহ মালামাল লুট


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আবারো সক্রিয় হয়ে উঠেছে চোর চক্র। সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় দোকান-পাট ও বাসা বাড়িতে অভিনব পন্থা অবলম্বন করে একের পর এক দূর্ধষ চুরির ঘটনা ঘটিয়ে যাচ্ছে।

সোনারগাঁ থানা পুলিশের চোখ ফাঁকি দিয়ে এহেন কর্মকান্ডে চিন্তিত হয়ে পরেছে উপজেলার শান্তিপ্রিয় সচেতন মহল। এবারে খোদ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা ইকোনমিক জোনের সামনে টিপর্দী হতে আল মক্কা রাইস এজেন্সি নামের একটি চাউলের দোকানে দূর্ধষ চুরির ঘটনা ঘটে। রাতের আঁধারে চোরচক্র ওই দোকানের সাটার এর তালা ভেঙে ও ক্যাশবাক্স ভেঙ্গে নগদ ১লাখ টাকা এবং মালামালসহ ২ লাখ ৩৩ হাজার টাকার চাউল,ডাল,তৈল নিয়ে গেছে। ওই এলাকার ফায়ার সার্ভিস বক্সের মাত্র কয়েকগজ দূরে এই ঘটনা ঘটায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। 

আল মক্কা রাইস এজেন্সি স্বত্ত্বাধিকারি মিহিন উল্লাহ  জানায়, প্রতিদিনের ন্যায় তিনি রাতে দোকান বন্ধ করে সকল তালা লাগিয়ে বাড়িতে চলে যান। সকালে কর্মচারী আলী হাসান দোকান খুলতে এসে দেখে তালা ভাংঙ্গা ও মালামাল এলোমেলো এবং ক্যাশবাক্স ভাঙা দেখতে পান। পরে তিনি চুরির ঘটনাটি বুজতে পেরে মালিকসহ স্থানীয়দের খবর দেয়।

পরে আল মক্কা রাইস এজেন্সি স্বত্ত্বাধিকারি মিহিন উল্লাহ বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার (তদন্ত) ওসি  আহসান উল্লাহ জানান চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭