পড়াশোনার পাশাপাশি আলোকিত মানুষ হিসেবে শিক্ষার্থীদের সমাজে প্রতিষ্ঠিত হতে হবে -এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৪ জুন, ২০২৩

পড়াশোনার পাশাপাশি আলোকিত মানুষ হিসেবে শিক্ষার্থীদের সমাজে প্রতিষ্ঠিত হতে হবে -এমপি খোকা


মোঃ নুর নবী জনিঃ-
শিক্ষার্থীদের শুধু পড়াশোনা করলে হবে না মন্তব্য করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা বলেছেন, পড়াশোনার পাশাপাশি আলোকিত মানুষ হিসেবে শিক্ষার্থীদের সমাজে প্রতিষ্ঠিত করতে হবে। দেশকে উন্নত করতে হলে সবার আগে শিক্ষা ব্যবস্থার উন্নত করতে হবে। সে লক্ষ্যে বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার অবকাঠামো উন্নয়নসহ ঢেলে সাজিয়েছেন।

বুধবার সকালে কাইকারটেক হাবিবউল্লাহ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন তিনি।

এসময় এমপি খোকা আরো বলেন, ‘আজকের শিশুরা আগামীতে নেতৃত্ব দেবে।তাদের দিকে তাকিয়ে রয়েছে দেশ ও জাতি। তিনি বলেন উপজেলায় প্রায় ২০০টি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক ভবন নির্মাণ, শেখ রাসেল মিনি স্টেডিয়াম, মডেল মসজিদ, গুরুত্বপূর্ণ ব্রীজ ও কালবার্টের কাজ সম্পন্ন হয়েছে। বিভিন্ন মন্ত্রণালয়ে গিয়ে এলাকার উন্নয়নের জন্য আমি সার্বক্ষণিক কাজ করে যাচ্ছি। এর কারণ আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি এবং আমি জনগণের কাছে দায়বদ্ধ। বিরোধীরা দেশ এবং বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে এজন্য আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বীর মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা, চিকিৎসা ভাতা, উৎসব বোনাস এবং বীর নিবাসসহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করেছেন।

অনুষ্ঠানে কাইকারটেক হাবিবউল্লাহ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুস ছামাদ মেম্বারের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়দুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার মো:রেজওয়ান-উল-ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, মোগরাপাড়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল,থানা আওয়ামী লীগের সাবেক সদস্য ডাঃ আব্দুল হামিদ,কৃষক লীগের সাবেক সভাপতি আব্দুর রউফ। 

এছারাও আরোও উপস্থিত ছিলেন,কামরুল হাসান, জাতীয় পার্টি নেতা মোহাম্মদ আলী, আওয়ামী লীগ নেতা রোমান বাদশা, রবিউল প্রধান,দ্বীন ইসলাম প্রধান,রাজিব প্রধান,মেহেদী হাসান,নাসিম প্রধান,সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু,শিপন মেম্বার প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭