সোনারগাঁয়ে ৪৭,৪০০/-শত পিছ ইয়াবাসহ গ্রেফতার-৪ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

সোনারগাঁয়ে ৪৭,৪০০/-শত পিছ ইয়াবাসহ গ্রেফতার-৪


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁ থানা এলাকা থেকে ৪৭ হাজার ৪০০ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিরা হল সাঈদ ইসতিয়াক(৩৮), দৌলত আজিম সুমন (৪১), মজিবুল (৩২) ও লেডি টিকটকার ইয়াবা মিম আক্তার (১৯)।

সোনারগাঁ থানার এসআই ইমরান হোসেন জানান,
গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান-৭ ও  চেকপোস্ট-৭ এর যৌথ অভিযানে আমি এবং এএসআই শরীফ হোসেনসহ সঙ্গীয় ফোর্স মেঘনা টোল প্লাজা সংলগ্ন পুলিশ চেকপোষ্টে অভিযান পরিচালনা কালে একটি সাদা রংয়ের প্রাইভেটকার কে থামানোর চেষ্টা করলে গাড়ি হইতে ৩ জন ব্যক্তি বাহির হইয়া দৌড় দিলে তাৎক্ষণিক উপস্থিত পুলিশ সদস্যরা ধাওয়া করিয়া গাড়িসহ,গাড়ির ড্রাইভার ও পলায়নরত তিন ব্যক্তিসহ সর্বমোট ৪ জনকে গ্রেফতার করি। এসময় তাদের কাছ থেকে ৪৭ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার ও একটি প্রাইভেট কার ঢাকা মেট্রো গ -৪৯ -৩৩৪১ জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো কক্সবাজার জেলা ও থানার করিম সিকদার পাড়া এলাকার মোস্তাক আহমেদের ছেলে সাঈদ ইসতিয়াক(৩৮), চট্টগ্রামের পাঁচলাইশ, সিএমপি থানার হাটহাজারী এলাকার কামরুলের ছেলে দৌলত আজিম সুমন (৪১), সিরাজগঞ্জ জেলার গাজীপুর থানার সিরাজগঞ্জ এলাকার লেডি টিকটকার খ্যাত ইয়াবা মিম আক্তার (১৯)।
ও গাড়ী চালক মজিবুল (৩২),কুমিল্লা জেলার লাকসাম থানার কুমারডুগা এলাকার জয়নাল আবেদীনের ছেলে।

এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান,ধৃত মাদক কারবারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭