সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২২ মে, ২০২৩

সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সার্কেল শেখ বিল্লাল হোসেন ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলমের নেতৃত্বে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় মোঃ রাকিবুল ইসলাম ওরফে রাকিব(২০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। 

সোমবার সকালে উপজেলার পিরোজপুর ইউপির ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনাঘাট সংলগ্ন নিউ টাউন এলাকার পুলিশ চেকপোস্ট এর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত মাদক কারবারি মোঃ রাকিবুল ইসলাম ওরফে রাকিব নাটোর জেলার গুরুদাসপুর থানার শ্রীপুর গ্রামের জিয়াউর রহমানের ছেলে। 

সোনারগাঁ থানার এস আই ইমরান হোসেন আজকের সংবাদ ডটকমকে জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সার্কেল শেখ বিল্লাল হোসেন ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলমের নেতৃত্বে একটি অভিযানিক দল মেঘনাঘাট সংলগ্ন নিউ টাউন এলাকার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উপর পুলিশ চেকপোস্ট স্থাপন করে কক্সবাজার থেকে আসা গাড়ীতে তল্লাশি করে ৪,৫০০ পিচ ইয়াবাসহ রাকিবুল ইসলাম রাকিব(২০) নামে এক মাদক কারবরিকে গ্রেপ্তার করতে থানা পুলিশ। 

এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, ধৃত মাদক কারবারির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধী রয়েছে,সেই সাথে মাদক কারবারি চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারের লক্ষে অভিযান অব্যাহত আছে বলেও জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭