পারিবারিক বিরোধে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

পারিবারিক বিরোধে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন


নিজেস্ব প্রতিবেদকঃ-
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পারিবারিক বিরোধের জের ধরে বড় ভাইকে হত্যার ঘটনায় ছোট ভাইকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামীদের অনুপস্থিতে এই রায় ঘোষণা করেন। 

একই সাথে সাজাপ্রাপ্তকে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত হলেন- সোনারগাঁয়ের কাঁচপুর মঞ্জিল খোলা এলাকার মানিক মিয়া বেপারীর ছেলে আমি হামজা। 

এর সত্যতা নিশ্চিত করে আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ১০ জন স্বাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামীদের উপস্থিতিতে আদালত রায় ঘোষণা করেছেন। 

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহিম বলেন, ২০০১ সালের ২৩ জানুয়ারী পারিবারিকে বিরোধের জের ধরে সোনারগাঁয়ের জয়নাল আবেদীন তার ছোট ভাই আমীর হামজার বল্লমের আঘাতে নিহত হয়। পরে এই ঘটনায় তার স্ত্রী রেহেনা আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় আদালত রায় ঘোষণা করেছেন। 

মামলা সূত্রে জানা যায়, সোনারগাঁয়ের কাঁচপুর মঞ্জিল খোলা এলাকার মানিক মিয়া বেপারীর ছেলে নিহত জয়নাল আবেদীন তিন বিয়ে করেছিলো। তবে কোনো স্ত্রীর সাথেই তার সংসার বেশিদিন স্থায়ী হয়নি। পরে জয়নাল আবেদীয় চতুর্থ বিয়ে করেন। আর তার প্রথম স্ত্রীকে ছোট ভাই আমীর হামজা ফুঁসলিয়ে বিয়ে করেছিলো। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিকভাবে বিরোধ চলে আসছিলো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭