১৫ই আগস্টের হত্যাকাণ্ডের পর প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন একটি যুগান্তকারী ও তাৎপর্যপূর্ণ ঘটনা-- ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

১৫ই আগস্টের হত্যাকাণ্ডের পর প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন একটি যুগান্তকারী ও তাৎপর্যপূর্ণ ঘটনা-- ইঞ্জিঃ মাসুম


মোঃ নুর নবী জনিঃ
-১৭ই মে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস।


এ বিশেষ দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আ'লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এক বিবৃতিতে জানান ‘১৯৮১ সালে ১৭ই মে ছয় বছরের নির্বাসন শেষে প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা দেশে ফিরেন।

১৯৭৫ এ জাতির জনক বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার সময় শেখ হাসিনা ও শেখ রেহানা তৎকালীন পশ্চিম জার্মানীতে অবস্থান করছিলেন।১৫ই আগস্টের হত্যাকাণ্ডের পর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন একটি যুগান্তকারী ও তাৎপর্যপূর্ণ ঘটনা, ১৯৮১ সাল পর্যন্ত তারা লন্ডন ও দিল্লিতে ছয় বছর নির্বাসিত জীবন কাঁটান। ১৯৮১ সালের ফেব্রুয়ারীতে আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে তাঁর অনুপস্থিতিতে তাকে দলের সভাপতি নির্বাচিত করা হয়। তিনি দেশে ফিরে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের হাল ধরেন।


৪ বারের নির্বাচিত সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই দেশ এগিয়ে যাচ্ছে এবং আরও এগিয়ে যাবে এটাই প্রত্যাশা সকলের।


স্মার্ট ও ডিজিটাল রাষ্ট্র বিনির্মাণ সহ রূপকল্প ২০৪১ অর্জন করার ক্ষেত্রে আমরা তাঁর পাশে আছি এবং থাকব। তাঁর নেতৃত্বে জঙ্গি, সন্ত্রাস, মাদক ও যুদ্ধাপরাধীমুক্ত একটি স্মার্ট ও সোনার বাংলা আমরা গড়ে তুলব ইনশাআল্লাহ। আমি তাঁর সুস্থতা, আরো সফলতা ও দীর্ঘায়ু কামনা করছি’।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭