সোনারগাঁয়ে রিপন হত্যার প্রধান আসামী খুনি পলিথিন জাকিরের ফাঁসির দাবিতে মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩ মে, ২০২৩

সোনারগাঁয়ে রিপন হত্যার প্রধান আসামী খুনি পলিথিন জাকিরের ফাঁসির দাবিতে মানববন্ধন


মোঃ নুর নবী জনিঃ-
 নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধা মুজাফ্ফর আলীর ছেলে রিপন হত্যার প্রধান আসামী নৌ-চাঁদাবাজ, মাদক ব্যাবসায়ী,বালু খেকো,ভূমিদস্যু,নারী লোভী ও একাধিক মামলার আসামী পলিথিন জাকিরের বিরুদ্ধে পিরোজপুর  এলাকায় শান্তিপ্রিয় জনসাধারণের ব্যানারে মানববন্ধন করেছে কয়েক হাজার এলাকাবাসী।


বুধবার বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়নের দরিগাঁও এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, পলিথিন জাকিরের দীর্ঘদিনের অত্যাচারে এলাকার গরীব অসহায় পরিবারগুলো অতিষ্ঠ। এলাকার এমন কোনো অসহায় পরিবার নেই তার ও তার সন্ত্রাসী বাহিনীর হাতে শারিরীক মানসিক নির্যাতন থেকে রেহাই পেয়েছে। দেশীয় অস্ত্র দিয়ে হত্যাসহ ভাংচুর করেছে অনেকের বাড়িঘর। তাদের মিথ্যে মামলায় অনেকে জেল খেটেছে। জামিনে বাড়িতে এলেও প্রতিনিয়ত হুমকির মধ্যে রয়েছে তারা।


মানববন্ধনে আগত স্থানীয় এলাকাবাসী দুই দুইবারের নির্বাচিত চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা খ্যাত আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নামে পলিথিন জাকির মিথ্যা মানববন্ধন করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে ভূমিদস্যু ও হত্যা মামলার আসামী পলিথিন জাকিরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ সময় বক্তারা বলেন যে কিনা কিছুদিন আগেও পলিথিন বিক্রি করেন, সে কিভাবে অল্প সময়ের মধ্যে এতো টাকার মালিক বনে গেলেন।সেই সাথে তার রিসোর্টে অবৈধ নারী ব্যবসা বন্ধসহ তার আয়ের উৎস খতিয়ে দেখতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। 


মানববন্ধনে বক্তব্যে রাখেন,স্থানীয় ইউপি মেম্বার মোশার হোসেন,রফিকুল ইসলাম,আলমগীর মেম্বার,ইউপি সদস্য,নাছিমা আক্তার পলি,রুনা আক্তার,জাকিয়া সুলতানা শিখা,জাহানারা আক্তার,মুজিবুর রহমান প্রমুখ।


এ সময় পিরোজপুর ইউনিয়নের কল ইউপি সদস্য ছাড়াও কয়েক হাজার এলাকাবাসী উপস্থিত ছিলেন।মানববন্ধন শেষে এলাকাবাসী ঢাকা চট্টগ্রাম মহাসড়কে খুনি পলিথিন জাকিরের ফাঁসি দাবীতে বিক্ষোভ মিছিল করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭