প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় বিগত সারে ৯ বছরে সোনারগাঁয়ে ব্যাপক উন্নয়ন হয়েছে --এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৪ মে, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় বিগত সারে ৯ বছরে সোনারগাঁয়ে ব্যাপক উন্নয়ন হয়েছে --এমপি খোকা


মোঃ নুর নবী জনিঃ
-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন বাংলাদেশের উন্নয়নের জনক,উপজেলা সৃষ্টিসহ বাংলাদেশের সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নের জন্য অসংখ্য উন্নয়নমুলক কাজ করে গেছেন তিনি।


রোববার বিকেলে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউপির লাধুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় পার্টির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 


এসময় এমপি খোকা আরও বলেন,বিগত সারে ৯ বছরের উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সহযোগিতায় ব্যাপক উন্নয়ন হয়েছে। ইনশাআল্লাহ আরোও উন্নয়ন হবে। তিনি বলেন,আল্লাহর যদি হুকুম না হতো আমি কিন্তু আপনাদের সংসদ সদস্য হতে পারতাম না, আপনাদের এই এলাকার দীর্ঘদিনের যে কাজগুলো ছিল আমি করতে পারতাম না। আমি  আপনাদের সংসদ সদস্য হয়ে থাকতে চাইনা, আপনাদেরকে ভালবাসে সেবা করে যেতে চাই।  


আমার জন্মটা হয়েছিল এখানেই এবং বেড়ে উঠেছিও এখানেই, রাজনীতি করেছি সংগঠন করেছি সাংবাদিকতা করেছি, আপনাদেরই সন্তান আমি। ঢাকাতে কেন্দ্রের রাজনীতি করেছি বাংলাদেশের এমন কোন জেলা নাই আমার হাতে দশটা কর্মি সৃষ্টি হয়নি। 


আপনারা চাইলে আমি আবার সেবা করার সুযোগ পাবো। এসময় তিনি সোনারগাঁয়ের বিভিন্ন উন্নয়ন মুলক কাজের কথা উল্লেখ্য করেন। আর এসব কিছু সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর কারণে আমি সোনারগাঁয়ে যখন যেটা চেয়েছি যখন যেটির জন্য আবেদন করেছি, আবদার করেছি তিনি আমাকে তাই দিয়েছেন। সেই জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চিরকৃতজ্ঞ।


জনগণ জনপ্রতিনিধিদের  কাছ থেকে সর্বপ্রথম একটা জিনিস চায় তার  পরিবার পরিজন নিয়ে যেন শান্তি পুর্নভাবে বসবাস করতে পারেন। আমি চেষ্টা করেছি যে কোন সময় থেকে দেখবেন এই নয় বছর মানুষ শান্তিতে আছে। কিন্তু তা দেখে একটি মহল ঈর্শ্বানিত হয়ে আগামী নির্বাচনকে ঘিরে বিশৃঙ্খলা সৃষ্টি করতে। আমি তাদেরকে বলতে চাই সোনারগাঁয়ের মানুষ শান্তিতে ছিল শান্তিতে থাকবে, ইনশাআল্লাহ।


নোয়াগাঁও ইউপির ৪ নং ওয়ার্ড এর মেম্বার জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক মেম্বার আনোয়ার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাইম ইকবাল, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, সদস্য মাসুদুর রহমান মাসুম, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু।


এছাড়াও আরও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূইয়া, নোয়াগাঁও ইউপি সদস্য সাকিব হাসান জয়,রিয়াজ ফকির মোল্লা, রশিদ মেম্বার, মনির মেম্বার, শাহীন মেম্বার,কালাম মেম্বার,নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান  সবুর,জহুরা মেম্মার,নারগিস, আনোয়ার হোসেন,বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাকির সরকার,উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু,সহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭