বন্দর শিশুবাগ বিদ্যালয়ের এডহক কমিটির দায়িত্ব গ্রহণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৭ মে, ২০২৩

বন্দর শিশুবাগ বিদ্যালয়ের এডহক কমিটির দায়িত্ব গ্রহণ


বন্দর প্রতিনিধি:
ঐতিহ্যবাহী বন্দর শিশুবাগ বিদ্যালয়ে নব গঠিত এডহক কমিটির দায়িত্ব গ্রহণ করেছেন। 


রবিবার (৭ মে) সকাল সাড়ে ১০টায় শিশুবাগ বিদ্যালয়ের সভাকক্ষে আনুষ্ঠানিক ভাবে এ দায়িত্ব গ্রহণ করেন। এসময় বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকাবৃন্দরা উপস্থিত নব গঠিত এডহক কমিটিতে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।


এর আগে কার্যনির্বাহী পরিষদ মেয়াদ শেষ হওয়ায় গত ৩১ মার্চ কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। পরবর্তী মে ৩ অন্তর্বতীকালীন কার্য পরিচালনার জন্য ৪ সদস্য বিশিষ্ট নতুন এডহক কমিটি গঠন করা হয়েছে। 


এডহক কমিটিতে সভাপতি একে এম কুতুব উদ্দিন খান, সাধারণ সম্পাদক বন্দর শিশুবাগ বিদ্যালয়ের পিন্সিপাল রোখসানারা বেগম, সদস্য নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু ও কাজী রাসেল।     


এডহক কমিটির সভাপতি একে এম কুতুব উদ্দিন খান বলেন, গত ৩১ মার্চ  কমিটির মেয়াদ শেষ হয়। গঠনতš ¿মোতাবেক গত ৩ মে ৪ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়। আজ আমরা এডহক কমিটির দ্বায়িত্ব গ্রহণ করলাম। 


নব গঠিত এডহক কমিটির সদস্য হাসনাত রহমান বিন্দু বলেন, আমি সাবেক ছাত্রনেতা। আমি ছাত্রদের ন্যায্য অধিকার আদায়ের জন্য সবসময় সংগ্রাম করে গেছি। শিশুবাগ বিদ্যালয়ে এডহক কমিটিতে আমাকে সদস্য করা হয়েছে। বিদ্যালয়ের উন্নয়ন ও বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে সর্বদা সচেষ্ট থাকব। গঠনতন্ত্র মোতাবেক দায়িত্ব গ্রহণের ৬০ দিনের মধ্যে একটি সুন্দর কমিটি উপহার দেব।


এসময় আরো উপস্থিত ছিলেন, আজকের নীরবাংলা ব্যবস্থাপনা সম্পাদক মোঃ শরীফ হাসান চিশতি, বন্দর প্রেসক্লাবের সভাপতি জি কে রাসেল, সাধারণ সম্পাদক মোঃ শরীফুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ শামীম ইসলাম, বন্দর প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক জি এম সুমন, বন্দর মডেল প্রেসক্লাব’র সভাপতি এস এম শাহীন, বন্দর প্রেসক্লাব’র প্রতিষ্ঠাতা দপ্তর ও সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আবদুল্লাহ্, সাংবাদিক মোঃ বিল্লাল হোসেন প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭