সোনারগাঁয়ে রাস্তা প্রশস্তকরণ ও কবর স্থান পরিদর্শনে এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৯ মে, ২০২৩

সোনারগাঁয়ে রাস্তা প্রশস্তকরণ ও কবর স্থান পরিদর্শনে এমপি খোকা


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁও পৌর সভার সর্বাধিক গুরুত্বপূর্ণ সড়ক কৃষ্ণপুরা এলাকার রাস্তার প্রশস্তকরণ ও নতুন কবর স্থান পরিদর্শন করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি। 

শুক্রবার বাদ জুম্মা পৌর সভার কৃষ্ণপুরায় অবস্থিত বাইতুল মামুর জামে মসজিদে নামাজ আদায় শেষে তিনি সরেজমিনে গিয়ে কবরস্থান ও রাস্তা প্রশস্তকরণ কাজের পরিদর্শন করেন।

এসময় এমপি খোকা বলেন, সোনারগাঁয়ে অনেক মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় আমি অনুদান দিয়েছি, মসজিদ আল্লাহর ঘর এখানে আমার সোনারগাঁয়ের জনগণ নামাজ পড়ে, এতে স্বয়ং আল্লাহ পাক খুশি হন।


তিনি বলেন, সবাই মসজিদে নামাজ পড়তে যাবেন, আল্লাহ এবং রাসুলের দেখানো পথে হাটলে তিনি আমাদের উপর রহমত দিবেন। দ্বীনের পথে সবাই এগিয়ে আসলে  সমাজ সকল অনাচার থেকে মুক্তি পাবো।

পরিদর্শন শেষে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন, সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি।


এর আগে তিনি বাইতুল মামুর জামে মসজিদে নামাজ আদায় করেন পরে মসজিদ এর অবশিষ্ট কাজ নির্মানে আর্থিক অনুদানের আশ্বাস দেন।


এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য ও সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ন সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান,সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, পৌর জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু, হাসান ইমাম,সাবেক মেম্বার  আলমগীর কবির,ব্যবসায়ি মামুন,মিলন,জাতীয় পার্টি নেতা গরীবে নেওয়াজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭