সোনারগাঁয়ে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত জখম করলো শিক্ষক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

সোনারগাঁয়ে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত জখম করলো শিক্ষক


সোনারগাঁ প্রতিনিধিঃ
- নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর সোনাপুরে মারকাজুত তাজবিহ্ নামের একটি মাদ্রাসার ছাত্র পিটিয়ে রক্তাক্ত জখম করেছে ওই প্রতিষ্ঠানের শিক্ষক সমিউল ইসলাম। এঘটনায় ১৫ মে সোমবার সকালে আহত মাদ্রাসা ছাত্র আরাফাত হোসেনের মা রোকেয়া আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দাযের করেন।


অভিযোগ সূত্রে যানা গেছে, কাঁচপুর সোনাপুর এলাকায় অবস্থিত মারকাজুত তাজবিহ্ মাদ্রাসায় লেকাপড়া করে আসছে আরাফাত হোসেন(১২)। প্রতিদিনের ন্যায় গতকাল সোমবার সকালে ওই মাদ্রাসার শিক্ষক সামিউল ইসলাম ছাত্র আরাফাতের কাছে পড়া জানতে চায়। এসময় সে পড়া বলতে না পারায় এলোপাথাড়ী বেত্রাঘাত করে মাদ্রাসা ছাত্র আরাফাতের হাতে ও পায়ে সহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে শিক্ষক সমিউল ইসলাম। এতেও শান্ত হয়নি শিক্ষক পড়ে ছাত্রকে মাদ্রাসার ফ্লোরে ফেলে বেত ও হ্যাগার নিয়ে মুখ মাথায় এলোপাতাড়ি পিটায়ে রক্তাক্ত ঘখম করে একটি দাঁত ভাঙ্গিয়া ফেলে। এসয় তার আর্তচিৎকারে আসপাশের লোকজন আগাইয়া আসতে থাকে। এসময় কাউকে কিছু না বলার জন্য ছাত্রকে প্রানণাশের হুমকি দেয় শিক্ষক সমিউল ইসলাম। এসময় প্রতিদিনের ন্যায় ওই দিন বিকেলে আরাফাতের বাবা ছেলের জন্য খাবার দিতে গিয়ে ছেলেকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। পড়ে ঘটনার বিষয় বিস্তারিত জানেন। এসময় কাউকে কিচ্ছু না বলে মাদ্রাসা থেকে ছেলে নিয়ে সোনারগাঁও  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করে। কর্তব্যরত চিকিৎসক সিটি স্কিন সহ বিভিন্ন ধরনের পরীক্ষার পরামর্শ দেন। 


সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭