সোনারগাঁয়ে এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করলেন সহকারী কমিশনার ভুমি মোঃ ইব্রাহীম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩

সোনারগাঁয়ে এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করলেন সহকারী কমিশনার ভুমি মোঃ ইব্রাহীম


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বিভিন্ন এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ ইব্রাহীম । 


রোববার সকালে এসএসসি পরীক্ষা চলাকালে সকাল থেকে দুপুর পোনে ১টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র তিনি পরিদর্শন করেন।


এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান,একাডেমিক সুপার ভাইজার কাজল চন্দ্র বনিক।


উল্লেখ্য,এবার মাধ্যমিক, মাদ্রাসা ও কারিগরীতে মোট এসএসসি ও সমমানের পরিক্ষীর সংখ্যা ৫৪৯৮ জন। এর মধ্যে মাধ্যমিক পরিক্ষার্থীর সংখ্যা ৪৮২৯ জন, দাখিল পরিক্ষার্থীর সংখ্যা ৩৯৬ জন ও কারিগরিতে পরিক্ষার্থীর সংখ্যা ২৭৩ জন।


এবার ৬টি কেন্দ্রে ও একটি ভেনুতে পরিক্ষা অনুষ্ঠিত হচ্ছে। কেন্দ্রগুলো হলো কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়, বৈদ্যেরবাজার এমএন পাইলট উচ্চ বিদ্যালয়, মোগরাপাড়া এইচজিজিএস স্মৃতি বিদ্যায়তন, হোসেনপুর হাইস্কুল, সোনারগাঁও জিআর ইনিস্টিউশন, মজহমপুর হাইস্কুল। এর মধ্যে কাঁচপুর সিনহা হাইস্কুলকে ভেন্যু ঘোষনা করা হয়। এছাড়া তাহেরপুর মাদ্রাসাকে একটি কেন্দ্র ঘোষনা করা হয়।


জানাযায়,পরিক্ষার প্রথম দিনে ৪৪ জন ছাত্র ছাত্রী  অনুপস্থিত ছিলেন। এছারাও প্রশ্নপত্র ফাঁস রোধে উপজেলা প্রশাসনের কঠোর নজরদারিতে অনুষ্ঠিত হচ্ছে এবারের পরীক্ষা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭