ডিবি পুলিশের অভিযানে বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

ডিবি পুলিশের অভিযানে বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


পাভেল সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ
- নারায়ণগঞ্জন সিদ্ধিরগঞ্জের শিমরাইলে ৯৬০ ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃতরা হলো শিমরাইল মধ্যপাড়া এলাকার মৃত হাসান আলীর ছেলে মো. রবিন হোসাইন (২৮) ও একই এলাকার মো. নুরুন্নবীর ছেলে আরমান খান (২৫)।এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে রাসেল (২৮) ও মিজান (২৭) নামে দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। উদ্ধারকৃত বিয়ারের মুল্য নয় লাখ ষাট হাজার টাকা। 


বৃহস্পতিবার (৬ এপ্রিল) ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) তাপস কান্তি রায় বাদি হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।


এরআগে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর ওসি “গ” জোন ইন্সপেক্টর নজরুল ইসলামের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) মোশতাক আহমেদ, এসআই তাপস কান্তি রায়, এসআই সেলিম মাহবুব, এএসআই রিপন বিশ্বাস ও সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার রাত পৌনে ৩টার দিকে মাদক ব্যবসায়ী রবিনের বাসায় অভিযান চালায়। এ সময় ওই বিয়ার উদ্ধারসহ মো. রবিন হোসাইন ও আরমান খানকে গ্রেপ্তার করে। 


স্থানীয়রা জানান, শিমরাইল মধ্যপাড়া এলাকার মৃত হাসান আলীর ছেলে মো. রবিন হোসাইন ও অভি মাদক ব্যবসা চাঁদাবাজি সহ নানা অপরাধ কর্মকান্ড করে আসছে। তাদের রয়েছে একটি বিশাল সিন্ডিকেট। শিমরাইল এলাকার এক প্রভাবশালী পরিবহন শ্রমিক নেতার শেল্টারে চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ এসব অপরাধ কর্মকান্ড করে আসছে।


জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর ওসি “গ” জোন ইন্সপেক্টর নজরুল ইসলাম মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭