পাওনা টাকা আদায়ে সহযোগিতা করায় করোনা যোদ্ধার নামে অপ-প্রচারের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

পাওনা টাকা আদায়ে সহযোগিতা করায় করোনা যোদ্ধার নামে অপ-প্রচারের অভিযোগ


মোঃ নুর নবী জনিঃ
- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক প্রবাসীর কাছ থেকে  পাওনা টাকা আদায়ের সহযোগিতা করায় সানাউল্লাহ নামের এক করোনা যোদ্ধার নামে অপ প্রচারের অভিযোগ উঠেছে। 

বৈদ্যের বাজার ইউনিয়নের মামরকপুর এলাকায় তার নামে স্থানীয় কয়েকটি পত্রিকায় চাঁদা না পেয়ে রাস্তা কেটে নেওয়ার অভিযোগ তুলে অপ-প্রচার করা হয়।  গতকাল মঙ্গলবার বিকেলে উদ্ভবগঞ্জ এলাকায় সামাজিক সংগঠন কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত বক্তব্যে তিনি এ অপ-প্রচারের বিষয়টি তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, প্রবাসীর পাওনাদার ঠিকাদার হাবিবুর রহমান, নাট্য ব্যক্তিত্ব জসিমউদদীন, মো. সোহাগ, রহমত আলী, কবির হোসেন,  ইউসুফ মিয়, আমানউল্লাহ, মো. জিলানী,  মো. দেলোয়ার প্রমুখ। 

সংবাদ সম্মেলনে করোনা যোদ্ধা সানাউল্লাহ বেপারী বলেন, তিনি ২০১০ সাল থেকে সামাজিকভাবে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করে আসছেন। করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে তিনি টিম গঠন করে ঘরবন্দী মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়া, চিকিৎসা ও করোনায় মৃত ব্যক্তিদের দাফনসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেন। এসব কাজের পৃষ্ঠপোষক ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা। 

সম্প্রতি বৈদ্যোরবাজার ইউনিয়নের মামরকপুর গ্রামের সৌদি আরব প্রবাসী হাবিবুর রহমান ওই একটি দৃষ্টি নন্দন বাড়ি নির্মাণ করছেন। ওই বাড়ির ঠিকাদারকে কাজে ভুল হয়েছে এমন অজুহাতে প্রবাসী ঠিকাদারের চুক্তিবদ্ধ কাজ থেকে বের করে দিয়ে তার কাজের ১০ লাখ টাকা পরিশোধে তালবাহানা শুরু করেন। গত দুই বছর ধরে এ টাকা পরিশোধ গড়িমসি করতে থাকে। গত সপ্তাহে ঠিকাদার পাওনা টাকার জন্য প্রবাসী হাবিবুর রহমানসহ তিনজনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেন।  এ কাজে সহযোগিতা করেন করোনা যোদ্ধা সানাউল্লাহ বেপারী। এতে ক্ষিপ্ত হয়ে প্রবাসীর বোন শাহিনা বেগম তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ তুলেন ও হুমকি দেন। এ ঘটনায় সানাউল্লাহ বেপারী সোনারগাঁ থানায় সাধারণ ডায়রী করেন। সাধারণ ডায়রীর পুলিশ তদন্ত করার ভয়ে তার বিরুদ্ধে চাঁদার দাবিতে রাস্তা কাটার অভিযোগ তুলে অপ- প্রচার করা হয়।  

সংবাদ সম্মেলনে সানাউল্লাহ বেপারী আরো বলেন, হাবিবুর রহমান প্রবাসে থেকে হুন্ডির ব্যবসা করে সরকারি কর ফাঁকি দিয়ে আলিশান বাড়ি নির্মাণ করেছেন। তিনি বাড়ি নির্মাণ করতে গিয়ে রাজ মিস্তি ঠিকাদার, টাইলস ও রড সিমেন্টের পাওনা টাকা দিতে চায় না। পাওনা টাকা চাইতে গেলে চাঁদাবাজি মামলার হুমকি দেওয়া হয়।

অভিযুক্ত প্রবাসী হাবিবুর রহমান দেশে না থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে তার বোন সাহিনা বেগম বলেন, সানাউল্লাহর অভিযোগ সত্য নয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭