রূপগঞ্জে সাংবাদিক উপর হামলার ঘটনায় সন্ত্রাসী আফজালকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

রূপগঞ্জে সাংবাদিক উপর হামলার ঘটনায় সন্ত্রাসী আফজালকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন


রূপগঞ্জ সংবাদদাতা:-
স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ প্রতিনিধি সোহেল কিরণের উপর হামলাকারী সন্ত্রাসী আফজালকে গ্রেফতার ও অন্য কাউকে হয়রানি না করার দাবিতে মানববন্ধন করা হয়েছে। 

গতকাল ৫ এপ্রিল বুধবার বিকালে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব ঢাকা-রূপসী-কাঞ্চন সড়কের মুড়াপাড়া বাজার এলাকায় এ মানববন্ধন করে। এ সময় মুড়াপাড়া বাজার ব্যবসায়ী,পথচারী ও এলাকাবাসী মানববন্ধনে অংশ নেয়।


মানববন্ধনপূর্বক রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন।


সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন,সহ সভাপতি শফিকুল আলম মামুন,সাংবাদিক এসএম রোবেল মাহমুদ,এস এম আবু কাউছার,শেখ সুমন আহম্মেদ,মীর শফিকুল ইসলাম,আলম হোসাইন,অনুপম হাসান ফরিদ, নাজমুল হোসেন। 

এসময় বক্তারা বলেন, সুযোগ পেলেই নিরিহ মানুষকে পুলিশ হয়রানি করছে। এ ঘটনায় অন্য কাউকে পুলিশি হয়রানি করা চলবেনা। আগামী ২৪ ঘন্টার মধ্যে সন্ত্রাসী আফজালকে গ্রেফতার করতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় সড়ক অবরোধসহ বৃহত্তর আন্দোলনের কর্মসুচি ঘোষণা করা হবে। পরে সাংবাদিকরা বিক্ষোভ মিছিল নিয়ে মুড়াপাড়া এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।


সন্ত্রাসী হামলার ঘটনায় সোহেল কিরণের ছোট ভাই ভোরের কাগজ পত্রিকার নারায়ণগঞ্জ (উত্তর) প্রতিনিধি শাহেল মাহমুদ বাদী হয়ে সন্ত্রাসী আফজাল হোসেনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।


রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। মামলা রূজু করা হয়েছে। হামলার ঘটনায় জড়িত আফজালকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

 

উল্লেখ্য, গত ৪ এপ্রিল রাত ১০ টায় রূপগঞ্জের কাঞ্চন বাজারে সাংবাদিক সোহেল কিরণ সন্ত্রাসীদের কবলে পড়েন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭