সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়ন প্রকল্পের মাটি কেটে নিলেন মোস্তফা মাস্টার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়ন প্রকল্পের মাটি কেটে নিলেন মোস্তফা মাস্টার


সোনারগাঁ প্রতিনিধিঃ-
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া আশ্রয়ন প্রকল্পের সামনের সরকারি জমি হইতে অবৈধভাবে মাটি কেটে নিলেন বারদী স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মোস্তফা কামাল। 


মঙ্গলবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার সম্মানদী ইউনিয়নের ভাটির চর এলাকা হতে ১০-১৫ জন মাটির কাজের লোক নিয়ে দীর্ঘ  দিন যাবৎ তিনি মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের সামনের জমির মাটি কেটে নিচ্ছেন। 


এতে করে হুমকির মুখে পড়েছে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়ন প্রকল্প, আশ্রয়ন প্রকল্পে থাকা লোকজন জানান মোস্তফা কামাল একজন প্রভাবশালী ব্যক্তি তাকে এ এলাকার কেউ কিছু বলতে পারে না ক্ষমতার দাপটে। এই জমি থেকে মাটি উত্তোলন করে জমিকে জলাশয়ে পরিণত করেছেন তিনি। সেই মাটি নিয়ে তিনি একটি বাগান বাড়ি তৈরি করেছেন। এতে করে এতে করে প্রধানমন্ত্রী দেয়া আমাদের হবে ঘরগুলো পড়ে আছে বর্ষায় মাটি সরে গেলে ঘর ভেঙে যাওয়ার আশঙ্কা করছি। 


নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান মোস্তফা কামাল বিএনপি' জামাতের একজন সক্রিয় সদস্য,তিনি আর্থিকভাবে জামাতকর্মীকে সহায়তা করে আসছেন দীর্ঘদিন যাবত, অথচ তিনি একজন  স্কুলের প্রিন্সিপাল,তার কাছে এত টাকা কোথা থেকে আসে এ বিষয়ে তারা প্রশ্ন করেন? তারা বলেন সরকারি জায়গার মাটি কাটা সহ তার বিরুদ্ধে বিস্তার অভিযোগ রয়েছে। তারা তিনি তিন তিনটি বাড়িও করেছেন। 


এ বিষয়ে মোস্তফা কামালের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি মাটি কাটছি আপনার কোন সমস্যা? যদি সমস্যা হয় উর্দ্ধতন কর্তৃপক্ষ আমাকে বলবে,পরে নাহয় আমি কাজ বন্ধ করে দেব বলে লাইন কেটে দেন। পরে তিনি আরেকজন শিক্ষক দিয়ে সংবাদ প্রকাশ না করার জন্য প্রতিবেদকে ম্যানেজ করার চেষ্টা করেন। 


এ বিষয়ে সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইব্রাহীম জানান,অভিযোগ পেয়ে সাথে সাথে নায়েব সাহেবকে  ঘটনা স্থলে পাঠানো হয়েছে। এবিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭