বন্দরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি,নিহত-২,আহত- ২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

বন্দরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি,নিহত-২,আহত- ২


বন্দর প্রতিনিধিঃ-
নারায়ণগঞ্জ বন্দরে উপজেলায় ট্রাক ও সিএনজি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। একই ঘটনায় আরও দুই যাত্রী আহত হয়েছেন।


রোববার সকাল সাড়ে ৮ টার দিকে মদনগঞ্জ টু মদনপুর সড়কের মদনপুর বাস স্ট্যান্ড সংলগ্ন ফুলহর এলাকায় এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন,জহিরুল ইসলাম(৪৫) ও মুকুল (৪০)। তারা দুজনে ওই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী ছিলেন। নিহত জহিরুল ইসলাম বন্দরের দক্ষিণ লক্ষণখোলা এলাকার তারা মিয়ার ছেলে ও গার্মেন্টসের ঝুট ব্যবসায়ী। মুকুলের বাড়ি গাইবান্ধা জেলায়। তিনি মদনপুরের ইপিলিয়ন গার্মেন্টসের শ্রমিক বলে জানা গেছে। আহত দুজন হলেন- অটোরিকশা চালক আলতাফ হোসেন (৪৫) ও যাত্রী মো. দুলাল হোসেন (৪৩)।


পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে বন্দরের লক্ষণখোলা বাস স্ট্যান্ড থেকে চারজন যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা মদনপুর যাচ্ছিল। মদনপুর টু মদনগঞ্জ সড়কের ফুলহর এলাকায় অটোরিকশাটি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী জহিরুল ও মুকুল ঘটনাস্থলেই নিহত হন । এ ঘটনায় চালক সহ এক যাত্রী আহত হলে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।


বিষয়টি নিশ্চিত করে ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমান বলেন, ট্রাক ও সিএনজি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছে। এছাড়া ওই সিএনজির চালক ও অপর যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাক জব্দ করা হলেও ট্রাক চালক পলিয়ে যায়। আমরা ধারণা করছি, ট্রাকটি ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে সংঘর্ষ হয়েছে। তবে পুরো বিষয়টি তদন্তের বিষয়। এই ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭