সিনহা স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

সিনহা স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সিনহা স্কুল এন্ড কলেজের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান মঙ্গলবার বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সিনহা স্কুল এন্ড কলেজের সভাপতি বাবুল ওমর বাবু। 


এসময় প্রধান অতিথি বাবুল ওমর বাবু বলেন, ভালো ফলাফল করতে হলে মনোযোগ দিয়ে লেখা পড়া করতে হবে। এবং স্কুল তথা মা-বাবার আশা পুরণ করতে হবে। তোমরা মোবাইলে পড়ে থাকলে মা-বাবার আশাপূরণ করতে পারবেনা।তিনি বলেন শুধু শিক্ষায় শিক্ষিত হলে চলবে সুশিক্ষায় শিক্ষিত হয়ে বাবা মায়ের মুখ উজ্জ্বল করতে হবে।আজকের শিশু আগামীদিনের ভবিষ্যৎ। আগামীদিনে তোমাদেরই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিতে হবে। দেশে সুশাসন প্রতিষ্ঠায় তোমাদেরই যোগ্য নাগরিক হিসেবে তৈরি হতে হবে। বর্তামান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষাক্ষেত্রে উন্নয়নের জন্য সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। 


সিনহা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল আলীমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, অভিভাভক সদস্য মাহবুব পারভেজ,হাজ্বী রাসেদ,দাতা সদস্য ফজুলুল হক,বিদ্যুোৎসাহী আব্দুর নুর।


সহকারী প্রধান শিক্ষক আশরাফ উল্লাহ্ র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অংশ নেন বিদ্যালয় অভিভাবক সদস্য শিউলি আক্তারসহ কমিটির অন্যান্য সদস্যসহ অভিভাবক ও শিক্ষার্থীরাবৃন্দ।   

 

পরে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন অতিথিরা। পরিশেষে বিদায়ী ছাত্র-ছাত্রীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭