সোনারগাঁয়ে ডাকাত গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

সোনারগাঁয়ে ডাকাত গ্রেফতার


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে র‌্যাব-১১ অভিযান চালিয়ে দূর্ধর্ষ ডাকাত মিজানুর রহমান (৪০) কে গ্রেফতার করেছে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার উপজেলার মাঝেরচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত দূর্ধর্ষ ডাকাত ও ছিনতাইকারী দলের অন্যতম নেতা মোঃ মিজানুর রহমান উপজেলার সনমান্দী ইউনিয়নের মাঝেরচর এলাকার মৃত মোস্তফার ছেলে।


র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায় দূর্ধর্ষ ডাকাত মিজানুর রহমান জনগণের ত্রাস হিসেবে এলাকায় পরিচিত। সে বিভিন্ন সময়ে মানুষের বসতবাড়ী, যানবাহনসহ বিভিন্ন স্থানে তার দলের সঙ্গীয় সদস্যদের নিয়ে ডাকাতি, ছিনতাইসহ বড় ধরনের অপরাধ সংঘঠিত করে থাকে। তারই প্রেক্ষিতে গ্রেফতারকৃত আসামী মোঃ মিজানুর রহমান ২রা ফেব্রুয়ারী রাতে রুপগঞ্জ থানার বাড়ৈপাড়া এলাকায় মোঃ মোমেন চৌধুরীর বসত বাড়ীতে কৌশলে বারান্দার গ্রিল কেটে ৬/৭ জন অজ্ঞাতনামা আসামীসহ প্রবেশ করে মোমেন চৌধুরী, তার স্ত্রী ও মেয়েকে অস্ত্রের মুখে ভয়-ভীতি প্রদর্শন করে নগদ টাকা, স্বর্নালংকার, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র লুন্ঠন করে নেয়। পরবর্তীতে এই ঘটনায় বাদী হয়ে মোঃ মোমেন চৌধুরী রুপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।


গ্রেফতারকৃত আসামর পেশাদার অপরাধী। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় ডাকাতি, মাদক, চাদাঁবাজিসহ বিভিন্নঅপরাধে একাধিক মামলা রয়েছে । গ্রেফতারকৃত আসামী ও তার ডাকাত দলের সদস্যদের আতঙ্কে নারায়ণগঞ্জসহ এর আশ-পাশের এলাকার লোকজন ভীত ও সন্ত্রস্ত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৬টি মামলা চলমান রয়েছে।এ ঘটনায় সংশ্লিষ্ট অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।


এবিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য গ্রেফতারকৃত আসামীকে রুপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭