আগামী নির্বাচনে এমপি খোকাকে আবারো বিজয়ী করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ--দেওয়ানউদ্দিন চুন্নু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

আগামী নির্বাচনে এমপি খোকাকে আবারো বিজয়ী করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ--দেওয়ানউদ্দিন চুন্নু


মোঃ নুর নবী জনি
:-জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সহ সভাপতি সাবেক চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব দেওয়ানউদ্দিন চুন্নু বলেন,আমার নেতা লিয়াকত হোসেন খোকা এমপি,আমি যখন নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম   অনেক উন্নয়ন করেছি,বর্তমানে আমি জাতীয় পার্টিতে এসেছি এখনো অনেক কাজ করছি, আমাকে এমপি সাহেব অনেক সম্মান দিয়েছে আমার মাধ্যমে নোয়াগাঁয়ে জাতীয় পার্টিকে সংগঠিত করার জন্য বলেছে আমি সব ওয়ার্ডে জাতীয় পার্টি কমিটি করছি। আগামী নির্বাচনে এই ইউনিয়নে জাতীয় পার্টিকে বিপুল ভোটে বিজয়ী করতে হলে  জাতীয় পার্টির সব অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি গঠন করতে হবে সেই লক্ষে আজকে ১নং ওয়ার্ড জাতীয় পার্টির কমিটিপূর্বক কর্মী সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 


সভায় স্হানীয় ইউপি সদস্য রিয়াদ ফকিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি ও নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব দেওয়ানউদ্দিন চুন্নু।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,জেলা জাতীয় পার্টি প্রচার সম্পাদক ফজলুল হক,স্হানীয় জাতীয় পার্টি নেতা আবুল কালাম মেম্বার,আনিসুর রহমান আনিস,সাকিব হাসান মেম্বার,মোঃ শাহীন মোল্লা,নাছিমা আক্তার মেম্বার,জায়েদা আক্তার মেম্বার আঃ কাইয়ুম,হারুনর রশীদ,আবু তাহের ফকির।


সভায় বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিসুর রহমান আনিসকে সভাপতি,আলম মিয়াকে সিনিয়র সহ সভাপতি,আঃ কাইয়ুম কে সাধারণ সম্পাদক ও রিয়াজ ফকিরকে সাংগঠনিক সম্পাদক করে নোয়াগাঁও ইউনিয়ন ১নং ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭