ঐক্যবদ্ধ কাজ করলে আগামীতেও সোনারগাঁয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে-এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

ঐক্যবদ্ধ কাজ করলে আগামীতেও সোনারগাঁয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে-এমপি খোকা


মোঃ নুর নবী জনি
:-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেন,সোনারগাঁয়ে বিগত ৯ বছরে ব্যাপক উন্নয়ন হয়েছে। হয়েছে স্কুল, কলেজ, মসজিদ, রাস্তা কালভার্ট, ব্রীজ ও মন্দির। এই উন্নয়নের বার্তা প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে পৌঁছাতে হবে তাই জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে। আমরা সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে সোনারগাঁয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে। 


বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের শাসনামলে এদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশে অসংখ্য রাস্তা-ঘাট,ব্রিজ, মহাসড়ক, ঢাকা শহর রক্ষা বাঁধ, নারায়ণগঞ্জ শহর রক্ষা বাঁধ, ঢাকায় রোকেয়া স্মরণী, পান্থপথ রাস্তা নির্মাণ করাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা হয়েছে।



মঙ্গলবার বিকেলে সাদিপুর ইউনিয়নের বরাব এলাকায় জাতীয় পার্টির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।


এসময় এমপি খোকা আরো বলেন,বাংলাদেশ থেকে বিদেশে বিভিন্ন মিশনে সৈন্য প্রেরণ করা হয়েছে। যদিও সে সময় অনেকে এটার বিরোধিতা করেছেন। পল্লীবন্ধু এরশাদের সাহসী পদক্ষেপের কারণে এদেশের সৈনিকরা যুদ্ধ বিধ্বস্ত বিভিন্ন দেশে গিয়ে সাহস ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে।


সাদিপুর ইউপি সদস্য ও ১নং ওয়ার্ড জাতীয় পার্টির আহবায়ক রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে ও ফাইজুল মেম্বারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল,সোনারগাঁ পৌর জাতীয় পার্টির সভাপতি এম এ জামান,সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আবুল হাশেম,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলী আকবর, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব নূর হোসেন,জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়। 


এসময় আরোও উপস্থিত ছিলেন,সোনারগাঁ পৌর জাতীয় পার্টি নেতা হাসান ইমাম, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আলী আকবর মেম্বার,১নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাজ্জাক,৩ নং ওয়ার্ড মেম্বার ফয়সাল, আহসান উল্লাহ,সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, হাসিনা,শিল্পী,বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাকির সরকার,মাইনুদ্দিন মেম্বার,তাজুল ইসলাম মেম্বার,হানিফ মেম্বার,মাসুদ মেম্বার,কালাম মেম্বারসহ  জাতীয় পার্টির জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭