সোনারগাঁয়ে জালিয়াতির মাধ্যমে ড্রেজার পাইপ আত্মসাতের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ মার্চ, ২০২৩

সোনারগাঁয়ে জালিয়াতির মাধ্যমে ড্রেজার পাইপ আত্মসাতের অভিযোগ


সোনারগাঁ প্রতিনিধিঃ
--নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে হারুন ব্রাদার্স নামে একটি ড্রেজার পাইপ প্রতিষ্ঠানের ১৪৭ টি পাইপ জালিয়াতি করে আত্মসাৎ করার অভিযোগ উঠেছে একটি চক্রের বিরুদ্ধে। 


থানার অভিযোগ সূত্রে জানা যায়, হারুন ব্রাদার্স নামে একটি ড্রেজার পাইপ প্রতিষ্ঠানের সাথে গত পহেলা ফেব্রুয়ারী চুক্তিপত্র দলিল করে অহিদুল ইসলামকে ১৪৭ টি পাইপ ভাড়া প্রদান করা হয়। যাহার বর্তমান বাজার মূল্য বাইশ লক্ষ পঞ্চাশ হাজার টাকা প্রায়। চুক্তিপত্র দলিলের উল্লেখ থাকে যে গত ১৫ মার্চ ড্রেজার পাইপগুলো ফেরত প্রদান

করার।অথচ ওই চক্রটি শর্ত ভঙ্গ করে যথা সময়ে হারুন ব্রাদার্স কে ফেরত প্রদান করে নাই। 


উক্ত প্রতিষ্ঠানের ড্রেজার পাইপ ফেরত না পেয়ে

ড্রেজার পাইপ সন্ধান করলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক ব্রীজের নীচে ভাড়া প্রদান কৃত পাইপ দেখে আনার চেষ্টা কালে বিবাদী দীপক ও গোলজার হোসেন বাদী আলী আহম্মেদকে মারধর করে ও খুনের হুমকি দেয়।


এঘটনায় আলী আহম্মেদ বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


অভিযুক্তরা হলেন, নারায়ণগঞ্জ জেলার সদর থানার ইসরদাইর গ্রামের মোঃ নিজাম শরীফের ছেলে অহিদুল ইসলাম (৪৫), ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার গফরগাঁও গ্রামের খায়রুল (৪৭), বরিশাল জেলার সেকান্দর আলীর ছেলে জুলহাস (৪০),সোনারগাঁ থানার হাতুরীপাড়া গ্রামের অলিউল্লার ছেলে গোলজার হোসেন (৩৮), জয়নাল আবেদীনের ছেলে শামীম (৩৫) ও কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার দিপক (৪২)।


এবিষয়ে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) আহসান উল্লাহ জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭