আলোচিত নুরের শ্যালকের ৪ সহযোগি গ্রেফতার,চোরাইকৃত মালামাল উদ্ধার! - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৫ মার্চ, ২০২৩

আলোচিত নুরের শ্যালকের ৪ সহযোগি গ্রেফতার,চোরাইকৃত মালামাল উদ্ধার!


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সংঘবদ্ধ চোরচক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত বিভিন্ন মেশিনের যন্ত্রাংশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রিলায়েন্স স্পিনিং মিল লি: এর প্রশাসনিক কর্মকর্তা মোঃ বোরহান উদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর রায়ের টেক রিলায়েন্স স্পিনিং মিল লি: এর সামনে থেকে চোরাইমালসহ তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত চোর সিন্ডিকেটের সদস্যরা হলো:-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের কাঁচপুর উত্তর পাড়া এলাকার মৃতঃ আলতাফ হোসেনের ছেলে মোঃ আইয়ুব আলী (৪২),মোঃ নাছিরের ছেলে মোঃ পারভেজ (৩৪),নজরুল ইসলামের ছেলে মোঃ মমিন মিয়া (২৪) ও কাঁচপুর দক্ষিনপাড়া এলাকার জাকির হোসেন ছেলে মোঃ মাইন উদ্দিন (২৫)।

এ বিষয়ে সোনারগাঁ থানার এসআই পঙ্কজ কান্তি সরকার জানান এই চক্রটি এলাকায় বিভিন্ন ভবন-টাওয়ার ও প্রতিষ্ঠানের অফিসের মূল্যবান সামগ্রী, ট্র্যাক-কাভার্ড ভ্যান থেকে বিভিন্ন গার্মেন্টস পণ্য চুরি করতো ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই বাহিনি বিভিন্ন পরিবহন থেকে জ্বালানী তেল চুরি, পরিবহনে ছিনতাই ও ডাকাতিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ওসি মাহবুব আলম স্যারের নির্দেশে ও আমার নেতৃত্বে একটি চৌকস টিম নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর রায়ের টেক রিলায়েন্স স্পিনিং মিল লি: এর সামনে থেকে তাদের হাতে নাতে আটক করি। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি চোর চক্রের সদস্যরা পালিয়ে যায়।


এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান গ্রেফতারকৃতরা সেভেন মার্ডার মামলার ফাঁসির দন্ডাদেশ প্রাপ্ত প্রধান আসামী নূর হোসেনের শ্যালক নুর আলম খানের সহযোগী। এর আগে নুর আলম খানের অন্যতম সহযোগী মোমেন র‌্যাব-১১র হাতে একটি বিদেশী পিস্তল ও মাদকসহ গ্রেফতার হয় তার বিরুদ্ধে হত্যা, ছিনতাই, ডাকাতি ও মাদকসহ এক ডজন মামলা রয়েছে। টাইগার মোমেন ও গ্রেফতারকৃতরা নূর হোসেনের শ্যালক নুর আলম খাঁন ও মাহবুব খাঁনের শেল্টারে কাঁচপুর এলাকায় মাদক ব্যবসা, তেলচুরি, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছিলো। ‘মোমেন বাহিনী’ নামে পরিচিত। এই বাহিনীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না। এছাড়াও ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে এই সন্ত্রাসী বাহিনী গাড়ি হতে বিভিন্ন পরিবহন থেকে জ্বালানী তেল চুরি, পরিবহনে ছিনতাই ও ডাকাতিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ড করে আসছে।

এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান এ ঘটনায় একটি চুরির মামলা দায়ের করে আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭