সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৬ মার্চ, ২০২৩

সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত


মোঃ নুর নবী জনিঃ-
রোববার যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে প্রত্যুষে ৩১ বার তোপধ্বনি মাধ্যমে দিবসের সূচনা হয়।


সকাল সাড়ে সারে ৮ টায় চিলারবাগ শহীদ মজনুপার্ক বিজয়স্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।


পরে উপজেলায় অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  শ্রদ্ধা নিবেদন করেন  সাংসদ লিয়াকত হোসেন খোকা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড.সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক,সহকারী কমিশনার ভুমি ইব্রাহীম, সাবেক সাংসদ ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি,উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ,সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। 


সকাল ৯টায় উপজেলা মাঠ প্রাঙ্গনে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস এবং বিএনসিসির সমন্বয়ে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। 


কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন সাংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড.সামসুল ইসলাম ভুইয়া,উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম। 


সকাল ১০ টায় উপজেলা মিলনায়তনে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন শীর্ষক’ আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।


এছাড়া  বিকেল ৪ টায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার মাহফিল, বাদ জোহর সুবিধামতো সময়ে জাতির শান্তি সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে সকল মসজিদে বিশেষ মোনাজাত এবং মন্দির ও গির্জা অন্যান্য উপাসনালয়ে প্রার্থনা, সুবিধামতো সময়ে হাসপাতাল, সরকারি শিশু পরিবার ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন, সকল শিক্ষা প্রতিষ্ঠানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের তাৎপর্য তুলে ধরে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন, সুবিধামতো সময়ে মহিলাদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনাসভাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হচ্ছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭