সোনারগাঁয়ে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী


মোঃনুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার সোনারগাঁ পৌরসভার আমিনপুর মাঠ প্রাঙ্গনে প্রাণিসম্পাদ প্রদর্শনী উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রাণীসম্পদ অফিসার কৃষিবিদ ডা.বাসনা আক্তার, ডা.নূরুল ইসলাম,ডা.মোঃ ফারুক আহমেদ, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া,উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।


এসময় এমপি খোকা তার বক্তব্যে তিনি বলেন যুবকদের চাকরির আশায় সময় নষ্ট না করে প্রানী সম্পদ পালনে এগিয়ে আশার আহবান জানান কারন এতে দেশের উন্নয়ন হবে। এসময় তিনি খামারির উপস্থিতি কম থাকায় হতাশা প্রকাশ করেন 


এ সময় আরো উপস্থিত ছিলেন বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল,বৈদ‍্যের বাজার ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার, জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির,সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আবু নাঈম ইকবাল,যুগ্ন সাধারন সম্পাদক জাবেদ রায়হান জয়,পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান,সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফিকসহ আরোও অনেকে।


প্রাণিসম্পাদ প্রদর্শনীতে অংশ গ্রহণ করে ৩২টি স্টল। এখানে বিভিন্ন জাতের গরু, বাছুর, ছাগল ভেড়া, মুরগী অনেক পশুপাখি প্রদর্শনী করা হয়। তিন ক্যাটাগরির মাধ্যমে পুরস্কার বিতরণ করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭