সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত


মোঃ নুর নবী জনি:-
একুশের প্রথম প্রহরে পুষ্পার্ঘ অর্পণ, প্রভাতফেরি, আলোচনা সভা ও নানা কর্মসূচীর মধ্য দিয়ে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হচ্ছে। সোমবার রাত ১২ টা ১ মিনিটে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের শহীদ বেদীতে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের আনুষ্ঠানিকতা শুরু হয়। শহীদ বেদীতে ১২টা ১ মিনিটে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করেন সোনারগাঁ উপজেলা পরিষদ,সোনারগাঁ থানা ,উপজেলা জাতীয় পার্টি, আওয়ামীলীগ,বিএনপি ও সোনারগাঁ সিটি প্রেসক্লাবসহ অন্যান্য সংগঠন। 


সকালে প্রভাতফেরির মধ্যে দিয়ে শুরু হয় নানান কর্মসূচী,প্রথমেই নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম ভুইয়া,উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম,সহকারী কমিশনার ভুমি ইব্রাহীম,উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:সাবরিনা হক,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি ও উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। 


এরপর দীর্ঘ সারিতে দাঁড়িয়ে শহীদ মিনারের বেদীতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন রাজনৈতিক, কূটনীতিক, শিক্ষাবিদ, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সংগঠন, শিক্ষক, ছাত্রসহ সকল শ্রেণি-পেশা ও বিভিন্ন বয়সের মানুষ। সোনারগাঁয়ের বিভিন্ন সড়কে মনোরম আলপনা আঁকা শ্রদ্ধা ও ভক্তি বাড়িয়ে দেয়। এসময় শহীদ মিনার প্রাঙ্গণে খালি পায়ে ভিড় করেন। এসময় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় ফুলে ফুলে ভরে যায় স্মৃতির মিনার।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭