এইচ এসসিতে জিপিএ- ৫ পেয়েছেন চেয়ারম্যান কন্যা মার্জিয়া রহমান দিয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩

এইচ এসসিতে জিপিএ- ৫ পেয়েছেন চেয়ারম্যান কন্যা মার্জিয়া রহমান দিয়া


মোঃ নুর নবী জনি
:-নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর বড় কন্যা মোসাঃ মার্জিয়া রহমান দিয়া(জেরিন) এইচ এসসি পরীক্ষায় জিপিএ- ৫ পেয়েছেন।


বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ পাবলিক কলেজ থেকে মানবিক শাখা নিয়ে জিপিএ- ৫ পাওয়ায় মোসাঃমার্জিয়া রহমান দিয়া(জেরিন) অনেক আনন্দিত। মানবিক বিভাগে সে এই কৃতিত্বপূর্ণ ফল অর্জন করেছে।


মোসাঃমার্জিয়া রহমান দিয়া এর আগে প্রাথমিক সমাপনী, জেএসসি ও এসএসসি পরীায় ভাল রেজাল্ট করেছেন । মোসাঃ মার্জিয়া রহমান দিয়া(জেরিন)এর মা একজন আদর্শ গৃহিনী। মোসাঃ মার্জিয়া সকলের নিকট দোয়া কামনা করেছেন।


তার পিতা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান, মহান আল্লাহ তায়ালার অশেষ রহমত আমার মেয়ে জিপিএ ৫ পেয়েছে।  মার্জিয়া রহমান দিয়া মামুনির জন্য শুভ কামনা ও দোয়া রইলো। লেখাপড়ার জীবনে এমন ভালো রেজাল্ট করে আমাদের মুখ উজ্জ্বল ও হাসি ফোটাতে পারে এমনটাই প্রত্যাশা করছি।সেই সাথে দেশবাসীসহ সোনারগাঁ বাসীর কাছে দোয়া কামনা করে মার্জিয়া রহমান দিয়া জেরিনের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন তিনি। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭