এমপি খোকার নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মান কাজের উদ্বোধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩

এমপি খোকার নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মান কাজের উদ্বোধন


মোঃ নুর নবী জনি
:-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়নগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ কাজ শুরু হয়েছে।


বুধবার সকালে উপজেলার জামপুর ইউপির ৫ নং ওয়ার্ডে এই রাস্তার নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন প্যানেল চেয়ারম্যান মোঃ মোতালেব ভুইয়া।এসময় এমপি খোকার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবী কামনায় দোয়া পরিচালনা করা হয়। 

 

এই ইটের সলিং রাস্তাটি জামপুর ইউনিয়নের নাগের কান্দি মসজিদ হতে শহীদুল্লাহ মেম্বার এর বাড়ী পর্যন্ত প্রায় ৫০০ ফুট নির্মাণ করা হবে এই গ্রামের যাতায়াতের রাস্তাটি নির্মাণের মাধ্যমে প্রায় ৩০০ পরিবার যাতায়াত করবেন ওই রাস্তা দিয়ে। রাস্তা না থাকায় বিশেষ করে বর্ষাকালে ভোগান্তিতে পড়তে হয় এলাকাবাসীর।


এলাকাবাসীর এই ভোগান্তি দূর করতে জামপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ মোতালেব ভুইয়ার তত্ত্বাবধানে ও এমপি খোকার নিজস্ব অর্থায়নে এলাকাবাসীকে সাথে নিয়ে রাস্তা নির্মাণের কাজ শুরু করা হয় এবং খুব শীঘ্রই রাস্তার কাজ সম্পন্ন করা হবে।


রাস্তার কাজ এর শুভ উদ্বোধন এর সময় উপস্থিত ছিলেন,শহীদুল্লাহ মেম্বার,৮ নং ওয়ার্ড মেম্বার মনির হোসেন, মজিবুর রহমান আ:গফুর মোল্লা,জরিনা বেগমসহ সমাজসেবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭